• সন্ধ্যা ৬:০৭ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের উদ্বোধন

সোনারগাঁয়ে নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের উদ্বোধন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে অবস্থিত নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল হাই স্কুল এন্ড কলেজের উদ্বোধন করা হয়েছে। ১৬ ডিসেম্বর (রবিবার) সকাল ১০ ঘটিকায় বিদ্যালয়ের সভাপতি আবু নাসের কাদের এর সভাপতিত্বে কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

ঐতিহাসিক সোনারগাঁয়ের প্রান কেন্দ্র পিরোজপুর ইউনিয়নের জৈনপুর এলাকায় শিক্ষানুরাগী ব্যাক্তিবৃন্দের সহায়তায় যাত্রা শুরু করতে যাচ্ছে” নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল হাই স্কুল এন্ড কলেজ ” এই উপলক্ষে বিদ্যালয় প্রাঙগনে আলোচনা সভা ও বেলুন উড়িয়ে উদ্বোধনের মাধ্যমে বিদ্যালয়ের আনুষ্ঠানিক কার্যক্রম চালু করেন।

বিদ্যালয়ের সহকারী অধ্যক্ষ নাজমুল হাসানের উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন এলাকার ও বিভিন্ন গ্রাম থেকে আগত বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এ সময় কালেরকন্ঠ পত্রিকার (এ.জি.এম) মঞ্জুর হোসাইন বলেন- “সোনারগাঁও

য়ে এতো সুন্দর মনোরম পরিবেশে এমন সুন্দর একটি স্কুল দেখে আমি মুগ্ধ। নতুন ধারার এই আধুনিক স্কুলে শিক্ষক-শিক্ষিকাদের শিক্ষাগত যোগ্যতা এতোটাই হাইলেবেলের ইনশাআল্লাহ আমি আশা করি তারা তাদের যোগ্যতার প্রমান দিবে এই স্কুলের মাধ্যমে। আমি এর সার্বিক উন্নতি কামনা করছি।

অনুষ্ঠানে আরো উপদেশমূলক বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী ফখরুদ্দীন আহমেদ খোকন,হাজী ধনু বেপারী,ৎহাজী আব্দুস সাত্তার, বাচ্চু মিয়া ও বিভিন্ন এলাকা থেকে আগত বিশিষ্টব্যক্তিগণ।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংক ম্যানেজার জনাব শাহ-আলম,বিশিষ্ট ব্যবসায়ী রতন আহমেদ, মোস্তফা মেম্বার, মানিক মিয়া, ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম, সমাজ সেবক আবুল হোসেন,  ওসমান গনি, রোকেয়া আহমেদ, মহিলা মেম্বার উম্মে সালমা, মোতালেব মিয়া।

এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন, অত্র বিদ্যালয়ের শিক্ষক এস.এম.শাহরিয়ার, মাহফুজুর রহমান শ্যামন, সাংবাদিক ও শিক্ষক রুবেল খান,সোহেল সবুজ,জেনিথ হায়দার,জিএম আল-আমিন,লাকি আক্তারসহ আরো শিক্ষক – শিক্ষিকাবৃন্দ।

উল্লেখ্য যে, ২০১৪ সালে সড়ক দূর্ঘটনায় নাহিদ নাসের জুবলী ইন্তেকাল করেন। তিনি ছিলেন একজন শিক্ষানুরাগী ও পিরোজপুর আইডিয়াল স্কুলের প্রাক্তন অধ্যক্ষ। উনাকে শ্রদ্ধার সাথে স্বরনীয় করে রাখার জন্য বর্তমান অধ্যক্ষ মেহেরুন্নেসা দোলন বিদ্যালয়ের প্রতিষ্টাতাদের মতামতের ভিত্তিতে এই নবগঠিত স্কুলের নামকরন করেন৷


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution