• রাত ১০:২৪ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
গভর্নিং বডির নির্বাচনে প্রচারনায় এগিয়ে মিজানুর রহমান

গভর্নিং বডির নির্বাচনে প্রচারনায় এগিয়ে মিজানুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নি বডির নির্বাচনে ৩ প্রার্থীর মধ্যে প্রচার প্রচারনা ও অভিভাকদের সমর্থনে অনেকটাই এগিয়ে আছেন সফল সংগঠক, সাংবাদিক ও শিক্ষানুরাগী মিজানুর রহমান মামুন।
আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য গভর্নিং বডির নির্বাচনে তিনি ৭ নং ব্যালটে প্রতিদ্বন্ধিতা করছেন। তার সাথে আরো দুই প্রার্থী হলেন সফিকুল ইসলাম (৬নং ব্যালট) ও তারিক মোল্লা (৮নং ব্যালট)। এরা দুজনই পৌর এলাকার লাহাপাড়া গ্রামের বাসিন্দা। অপরদিকে মিজানুর রহমান পৌর এলাকার তাজপুর গ্রাম থেকে প্রতিদ্ব›িদ্বতায় নেমেছেন।
সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নি বডির অভিভাবক সদস্য পদে  ইতিমধ্যে অভিভাবকদের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন মিজানুর রহমান।
তিনি বলেন, আমি তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছি। শিক্ষার উন্নয়ন নিয়ে কাজ করছি। সম্মানিত অভিভাবকরা আমাকে নির্বাচিত করলে ঐতিহ্যবাহী সোনারগাঁ জি. আর ইনস্টিটিউশনে শিক্ষার মানোন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।
৭নং ব্যালটে প্রতিদ্বন্ধিতাকারী মিজানুর রহমান বিভিন্ন জাতীয় ও আন্তজার্তিক সংগঠনের সাথে জড়িত। পাশাপাশি তিনি সাংবাদিকতা পেশায়ও যুক্ত রয়েছেন। স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন দৈনিক আমাদের সময় পত্রিকায়। সুজন-সুশাসনের জন্য নাগরিক সংগঠনে সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক, জাতীয় কণ্যাশিশু অ্যাডভোকেসি ফোরামের সোনারগাঁ শাখার সাংগঠনিক সম্পাদক, স্বেচ্ছাব্রতী প্রশিক্ষক দ্যা হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,  সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিরাপদ সড়ক চাই নারায়ণগঞ্জ জেলা শাখা ও সোনারগাঁ প্রেস ক্লাবের অর্থ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন তার সমর্থকরা।
মিজানুর রহমানের সমর্থকরা জানান, তিন প্রার্থীর মধ্যে জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছে মিজানুর রহমান। বিদ্যালয়ের গভর্নিং বডিতে শিক্ষিত ব্যক্তির প্রয়োজন। মিজানুর রহমান উচ্চ শিক্ষিত ও সৎ মানুষ তাই সে এ প্রতিষ্ঠানের জন্য একজন যোগ্য প্রার্থী। আশা করি তার জয় সুনিশ্চিত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution