• সকাল ৭:৫১ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না

নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পৌরসভা ও বৈদ্যেরবাজার, পিরোজপুর ও বারদীসহ বিভিন্ন এলাকায় বকেয়া বিল পরিশোধ ও অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে পৌরসভার দৈলেরবাগ এলাকায় সাবস্টেশন থেকে ওইসব এলাকার গ্যাস সংযোগ বন্ধ করে দিয়েছে তিতাস ডিস্টিভিউশন কোং। 

গতকাল শনিবার দুপুর থেকে এসব এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। নোটিস ছাড়া হঠাৎ করে অবৈধ সংযোগের সাথে বৈধ সংযোগ বিচ্ছিন্ন করায় বিপাকে করেছে বৈধ গ্যাস সংযোগকারীরা। হঠাৎ করে গ্যাস না থাকায় অনেকে দোকান থেকে কিনে এনে আহার মিটিয়েছেন। অনেকে আবার ইট দিয়ে চুলা বানিয়ে লাকলি কিনে কোন মতে রান্না করেছেন।

গ্যাস বিচ্ছিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, বাড়ির মহিলারা উঠানের অঙ্গিকায় ইট দিয়ে চুলা বানিয়ে রান্না কাজ করেছেন। তবে হঠাৎ করে লাকড়ি দিয়ে রান্না করতে অনেক কষ্ট করছেন। এছাড়া আজ রবিবার সকাল থেকে বৃষ্টি থাকায় অনেকে ঘরে ভেতরে চুলা বানিয়ে রান্না করছেন। এতে ধুয়ায় আছন্ন হয়ে পড়ে পুরো রুম তারপরও আহার নিবারনে ছিলনা কোন ক্লান্তি গৃহীনিদের মধ্যে।

সাহাপুর এলাকায় গৃহিনী নাদিয়া জানান, গতকাল শনিবার দুপুরে গ্যাসের চুলা জ্বালাতে গিয়ে দেখি গ্যাস নেই। মনে করে ছিলাম ছোটখাটো সমস্যা। পরে জানতে পারলাম গ্যাসের মেইন থেকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। হঠাৎ করে গ্যাস না পরিবারের সদস্যদের খারার রান্না করতে বিপাকে পড়েছি।ছোট বাবুদের দুধ গরম ও বারবার খাবার গরম করে দিতে দুদিন ধরে ইট বসিয়ে চুলা বানিয়ে লাকড়ি দিয়ে কোন মতে কিছু রান্না করে ক্ষুধা নিবারন করছি।

কৃষ্ণপুরা এলাকার রিংকু জানান, কাল থেকে গ্যাস নেই, দৈলেরবাগ গ্যাস অফিসে এসে জানতে পারলাম বকেয়া ও অবৈধ গ্যাসের কারণে উপজেলার এলাকায় প্রায় ১ হাজার খানেক বৈধ গ্যাস বন্ধ করে দিয়েছে। আমাদের তো কোন বকেয়া নাই। তাহলে আমাদের কি দোষ?  তিতাস গ্যাস বিচ্ছিন্ন করলে বকেয়া ও অবৈধটা করুক।একজনের দোষে আরেকজনকে দোষি করা তো ঠিক না। আমাদের মতো বৈধ গ্যাস সংযোগকারীদের কষ্ট দেয়ার কোন নীতি আছে কিনা আমার জানা নেই।

গ্যাস সযোগের ব্যাপারে তিতাসের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা ফোন রিসিভ করেননি।

তবে দৈলেরবাগ সাবস্টেশনে গিয়ে জানা যায় বকেয়া ও অবৈধ গ্যাসের কারনে বিভিন্ন এলাকার গ্যাস বিচ্ছিন্ন করা হয়েছে। কবে নাগাদ চালু হবে তা বলাও মুশকিল।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, গ্যাস বিচ্ছিন্ন করণের ব্যাপারে জেনেছি। এ ব্যাপারে কি করা যায় সেজন্য তিতাসের সাথে যোগাযোগ করার চেষ্টা চলছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution