• সকাল ১০:২০ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
পানিতে ভাসছে মোগরাপাড়া চৌরাস্তার ব্যবসা প্রতিষ্ঠান

পানিতে ভাসছে মোগরাপাড়া চৌরাস্তার ব্যবসা প্রতিষ্ঠান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: শুক্রবার বিকেলে ২ ঘন্টা টানা বৃষ্টিতে তলিয়ে গেছে মোগরাপাড়া চৌরাস্তার অনেক দোকানপাট ও হাটাচলার ফুটপাত। ফলে পানিতে দাড়িয়ে ব্যবসা পরিচালনা করছে দোকানদাররা। টানা বৃষ্টিতে রাস্তা ও রাস্তার আশপাশের বিডিংয়ে পানি রাস্তায় পড়ে সেই পানি প্রবেশ করে নিচু দোকানগুলোতে। এতে ভোগান্তীতে পড়ে দোকানদার ও পথচারীরা।

জানাগেছে, শুক্রবার বিকেল ৪টার দিকে প্রচন্ড ঝড়ের সাথে মুষলধারে বৃষ্টি শুরু হয়। দুই ঘন্টা টানা বৃষ্টিতে বৃষ্টির পানি কোথায় নামতে না পেরে জমা হতে থেকে নিচু স্থানে। বিশেষ করে মোগরাপাড়া চৌরাস্তায় পানি নিস্কাশনের জন্য নির্মান করা ড্রেনগুলো ময়লা দিয়ে ভরে যাওয়ার কারণে পানি কোথায় নামতে না পেরে রাস্তার ফুটপাত ও দোকানের ভেতরে ডুকে পড়ে। হঠাৎ বৃষ্টিতে হাটু পরিমান পানি জমে দোকানের ভেতর। এদিকে পানি কোথায় সরতে না পেরে দীর্ঘক্ষন দোকানের ভেতর প্রবেশ করায় ব্যবসা বন্ধ হয়ে যায় দোকানীদের। এদিকে রাস্তার ফুটপাতে হাটু পরিমান পানি জমার কারণে পথ চলতে ভোগান্তীতে পড়ে চৌরাস্তায় আসা লোকজন। এছাড়া সামনে ঈদ সামনে রেখে ও শুক্রবার সরকারী ছুটি থাকার কারণে ঈদের কেনাকাটার জন্য অতিরিক্ত লোক সমাগম ঘটে মোগরাপাড়া চৌরাস্তায়। বৃষ্টির জন্য কেনাকাটা করতে আসা লোকজন পরিবার পরিজন নিয়ে পড়েন বিপাকে।

বিকাশ ব্যবসায়ী সামসুল আলম জানান, শুক্রবার বৃষ্টিতে তার দোকানে বৃষ্টির পানি প্রবেশ করে হাটু পানি জমে গেছে। তার দোকানের সামনে দিয়ে পানি নিস্কাশনের ড্রেন তৈরী করা হলেও দীর্ঘদিন ময়লা পরিস্কার না করার কারনে পানি নামতে না পেরে ফুটপাতে পানি জমে দোকানে প্রবেশ করেছে। বৃষ্টির কারণে তার ব্যবসা বন্ধ হয়ে গেছে। পানির জন্য কোন কাষ্টমার দোকানে প্রবেশ করতে পারছে না। শূধু তিনি নন তার সাথে রয়েছেন আরো অর্ধ শতাধিক দোকান। পানির কারণে সকলেই ব্যবসা বন্ধ করে বসে আছেন।

স্থানীয়রা জানান, মোগরাপাড়া চৌরাস্তা হতে কাজী ফজলুল হক উইমেন্স কলেজ পর্যন্ত একটি ড্রেন নির্মান করা হয়েছে। গত বছর ড্রেনগুলো পরিস্কার করে সড়ক ও জনপথ বিভাগ। পরিস্কারের পর মোগরাপাড়া চৌরাস্তার দোকানদার ও আশপাশের বাড়িঘরের লোকজন তাদের ময়লা ড্রেনে ফেলে ড্রেন বন্ধ হয়ে যাওয়ার কারণে বৃষ্টির পানি সরতে না পেরে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution