• রাত ৮:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে চালককে মারধর ও অচেতন করে অটো ছিনতাই. newssonargaon24.com সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ। newssonargaon কাঁচপুরে টাইগার গ্রুপের ৬ সদস্য আটক জামপুরে নাজমুল করিম এর উদ্যােগে জাতীয় শোক দিবস পালন। সোনারগাঁয়ে সিরিজ বোমা হামলার প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত জামপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত-২ নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলমের উদ্যােগে শোক দিবস পালন। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জম্মদিন উপলক্ষে জাসাস এর দোয়া সোনারগাঁয়ের উর্মি গার্মেন্টের শ্রমিক পদ্মা সেতু থেকে ঝাপ দিয়ে নিখোঁজ নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল অর্ধগলিত লাশ আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের না, তিনি সারা বাংলার: এমপি খোকা শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে ৭টি স্পটে দোয়া মাহফিল ও গনভোজ উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে শোক দিবস পালন দীপক কুমার বনিকের উদ্যোগে শোক দিবসে আলোচনা ও খাবার বিতরণ জাতীয় শোক দিবসে দীপকে সোনারগাঁবাসী হাতে তুলে দিলেন জেলা আওয়ামীলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন মাহফুজুর রহমান কালাম জিএম কাদেরের দূর্ঘটনা থেকে রক্ষা ও সুস্থতা কামনায় এমপি খোকার দোয়া সোনারগাঁয়ে ব্যাটারী চালিত অটো উল্টে যাত্রী নিহত
পুলিশের সাথে ডাকাতদের গোলাগুলি, আটক-১

পুলিশের সাথে ডাকাতদের গোলাগুলি, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মেঘনা নদীতে ডাকাতিকালে নৌপুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির খবর পাওয়া গেছে। এতে চার ডাকাত আহত হয়েছে। সবুজ বেপারী নামে ডাকাতদলের এক সদস্যকে আটক করেছে মোহনপুর নৌপুলিশ। ডাকাতরা এক ব্যবসায়ীর অর্ধকোটি টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ গরু ব্যবসায়ীদের।

জানা যায়, সোমবার (২৭ জুন) সকালে মুন্সিগঞ্জের চিতলমারী এলাকা থেকে ট্রলারে ৫০-৬০ জন গরু ব্যবসায়ী শহরমালী গরু বাজারে যাওয়ার পথে চাঁদপুরের মতলব উত্তরের সীমান্তবর্তী মুন্সিগঞ্জের সদর থানাধীন বাংলাবাজার খাল সংলগ্ন মেঘনা নদীর মোহনায় এলে স্পিডবোট নিয়ে একদল নৌডাকাত তাদের আক্রমণ করে।

টহল দেয়ার সময় মোহনপুর নৌপুলিশের নজরে বিষয়টি এলে তারা সঙ্গে সঙ্গে ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলিতে  চার ডাকাত আহত হয় বলে জানিয়েছে আহত ডাকাত সবুজ বেপারী (৩৪)। তাকে আটক করেছে পুলিশ। অন্যরা পালিয়ে গেছে।

আহত অন্য তিনজন হলো – মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকার ইসমাইল (৩০) ও সলেমান (৪৫), খোরশেদ মাঝি (৩৪)।

ডাকাতির শিকার মুন্সিগঞ্জের তাঁতিকান্দি গ্রামের গরু ব্যবসায়ী আয়নাল হক জানান, তারা ট্রলারে শহরমালী যাওয়ার পথে স্পিডবোট নিয়ে ১৪-১৫ জন নৌডাকাত আক্রমণ করে। এ সময় অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে অর্ধকোটি টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা।

চিতলিয়া  গ্রামের  আরেক ব্যবসায়ী জুয়েল ফকির বলেন, আমার কাছ থেকে ডাকাতদল ৬৫ হাজার ৪৬৫ টাকা ও ১টি স্বর্ণের চেইন নিয়ে গেছে। তাঁতিকান্দি গ্রামের গরু ব্যবসায়ী শাহজাহান বলেন, আমার কাছ থেকে ডাকাতদল ১ লাখ ৬৬ হাজার ৪৯০ টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে গেছে। সৈকত চর আব্দুল্লাপুর গ্রামের সৈকত বলেন, আমার কাছ থেকে ৭৪ হাজার টাকা নিয়ে গেছে। সবমিলিয়ে প্রায় ৫০ লাখ টাকা নিয়ে গেছে ডাকাতদল।

মোহনপুর নৌপুলিশের এসআই বাবুল বলেন, টহলরত অবস্থায় ডাকাতি দেখে ডাকাতদের ধরতে গেলে তারা আমাদের লক্ষ করে গুলি করে। আমরাও পাল্টা গুলি করি। এসময় এক ডাকাতকে আটক করি। বাকিরা স্পিডবোট নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় চর আব্দুল্লাপুর ফাঁড়ি থানায় একটি ডাকাতি মামলা হয়েছে। গ্রেফতারকৃত সবুজকে চর আব্দুল্লাপুর ফাঁড়ি থানায় প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution