• দুপুর ১:২৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
প্রচারনার সময় হাতাহাতির ঘটনায় যুবলীগ সভাপতি ও কাউন্সিলর আটক

প্রচারনার সময় হাতাহাতির ঘটনায় যুবলীগ সভাপতি ও কাউন্সিলর আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর শাহাজালাল ও পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদের মধ্যে হাতাতাতির ঘটনায় যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ ও কাউন্সিলর শাহজালালকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল বিকেলে দরপত এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার দুপুরের দিকে নৌকার প্রচারনা করতে পৌরসভার দরপত এলাকায় যান আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতাকর্মীরা। এসময় সেখানে আগে থেকে অবস্থান করা জাতীয়পার্টির সমর্থক পৌরসভার কাউন্সিলর শাহজালালের সাথে গ্যাস সংযোগ নিয়ে আসাদ তর্কে জড়ায়। তর্কের এক পর্যায়ে দুই জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

দুই নেতাকে আটকের খবরে রাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা থানা প্রাঙ্গণে ভিড় করেন। রাত সাড়ে ১০টা পর্যন্ত থানার সামনে আওয়ামী লীগের নেতাকর্মীদের অবস্থান ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেনের পক্ষে গণসংযোগ করতে তার স্ত্রী ডালিয়া লিয়াকতের দরপত এলাকায় যাওয়ার কথা ছিল। এ উপলক্ষে শাহজালাল সেখানে তার লোকজন নিয়ে অবস্থান নেন। এসময় যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম নৌকার প্রচারণা করতে সেখানে গেলে ওই এলাকার অবৈধ গ্যাস সংযোগ নিয়ে শাহজালালের সঙ্গে তর্কবিতর্ক এবং হাতাহাতির ঘটনা ঘটে। এসময় টহল পুলিশ দুজনকেই আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার (তদন্ত) মহসিন মিয়া জানান, নির্বাচনে প্রচারনার সময় হাতাহাতির ঘটনায় যুবলীগ নেতা ও কাউন্সিলরকে আটক করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution