• সকাল ১১:৩৬ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
বারদীতে হত্যা মামলার আসামীরা জামিনে বের হয়ে বাদীপক্ষের ওপর হামলা-আহত ২

বারদীতে হত্যা মামলার আসামীরা জামিনে বের হয়ে বাদীপক্ষের ওপর হামলা-আহত ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ইমান উদ্দীন নামের একজন বৃদ্ধকে হত্যার পর জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বাদীপক্ষের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধায় সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের আলমদি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে সোনারগাঁও থানায় নিহত ইমান উদ্দীনের ছেলে সবুজ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন,জমি সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে সজিবের পিতা ইমানউদ্দীনকে হত্যার পর তাদের বিরুদ্ধে মামলা দেয়ার পর জামিনে বের হয়ে একই এলাকার মৃত আলমাছ মিয়ার ছেলে মোঃ রেক।(৩৫),মৃত আবুসিদ্দিকের ছেলে শাহা আলম (৪০) ও দায়েনের ছেলে মোঃ নাছির (৩২) সহ অজ্ঞাত আরও ৫/৬ জন আসামীরা বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে আমার বড় ভাই মোঃ সজিব ও তার কর্মচারীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে তার সাথে থাকা ব্যবসায়ীক কাজের নগদ ৩৭হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয়।এসময় আমার ভাই সজিবকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।তাকে বাচাতে তার কর্মচারী মোঃ জামাল এগিয়ে আসলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে।পরবর্তীতে তাদের ডাকচিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে তাদের রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। সন্ত্রাসী হামলায় আহত ব্যবসায়ী সজিব বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।এদিকে মামলার বাদী ও তার পরিবারকে হত্যা মামলাটি তুলে নিতে নানা ভাবে প্রাণ নাসের হুমকি দিয়ে যাচ্ছে। বর্তমানে ভুক্তভোগী সজিবের পরিবার আতঙ্কিত অবস্থায় দিন কাটাচ্ছেন।
এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution