• সকাল ৯:৫৯ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
মানুষ পরিবর্তন চায়: সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী আসলাম

মানুষ পরিবর্তন চায়: সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী আসলাম

Logo


রুহুল আমিন: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী ও সুপ্রিম পার্টির যুগ্ম মহাসচিব শাহ মোহাম্মদ আসলাম বলেছেন, বর্তমানে দেশে সন্ত্রাস ও দুর্নীতি অনেব বেড়ে গেছে। এগুলো নিয়ন্ত্রণে আওয়ামী লীগ সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। মানুষ এখন দুর্নীতিগ্রস্থ আওয়ামী লীগ সরকার চায় না। তারা এখন পরিবতর্ন চায়।

বুধবার (২৮ ডিসেম্বর) সোনারগাঁ উপজেলার জামপুর ইউয়িনের পেরাবোতে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

আসলাম বলেন, আমরা নতুন নিবন্ধন পেয়েছি। আমরা মনে করি- নির্বাচন মানেই রাজনৈতিক দলের একটা পরীক্ষা। আমারা পরীক্ষায় অংশগ্রহণের জন্য এসেছি। যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। কাজেই জনগণ চায় আমরা ক্ষমতায় যেন আসি। আমাদের দল ক্ষমতায় আসলে প্রথমেই আমরা দুর্নীতি, সন্ত্রাস ও মাদক দূর করব।

সুপ্রিম পার্টির এই নেতা সরকারের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ সরকার সবদিক দিয়ে ব্যর্থ। প্রতিদিনই নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছেই। এজন্য পরিবর্তন দরকার।

তিনি বলেন, বর্তমানে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ দেখছি না। সরকারি দলের পোলাপানরা প্রতিদিনই মোটরসাইকলে শোডাউন বের করছে। এর ফলে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক তৈরি হচ্ছে। আমরা সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দিহান আছি। এসময় তার সঙ্গে দলটির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution