• রাত ২:৪৭ মিনিট রবিবার
  • ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
দবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ পরিদর্শন ৩০ ঘন্টা পর নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার লাঙ্গলবন্দ ব্রিজের নিচে গোসল করতে এসে স্কুল ছাত্র নিখোঁজ এরফান হোসেন দীপ এর উদ্যােগে ১৫ আগষ্টের প্রস্তুতি সভা সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরীতে তিতাসের উচ্ছেদ অভিযান জেলা আওয়ামীলীগের রিজুলেশনে না:গঞ্জ ৫ আসনেই নৌকা দাবি সোনারগাঁয়ে ১৬ আগস্ট থেকে নতুন ভোটার হাল নাগাদ শুরু তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে বাসদ এর মানববন্ধন ১৫ আগষ্ট উপলক্ষে জামপুরে প্রস্তুতি সভা আশুরার বন্ধে সোনারগাঁ জাদুঘর খোলা থাকবে সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত সোনারগাঁয়ে বিচার সালিশে দুই যুবককে ছুরিকাঘাত সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত বিদ্যালয়ের সামনে ময়লা-আবর্জনা, স্বাস্থ্য ঝুঁকিতে শিক্ষার্থীরা বিদ্যালয়ের সামনে ময়লা-আবর্জনা, স্বাস্থ্য ঝুঁকিতে শিক্ষার্থীরা ১৫ আগষ্ট উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা সাংবাদিক রবিউল হুসাইনকে সাহিত্য নিকেতনের সংর্বধনা সোনারগাঁয়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও বর্ধিত সভা সোনারগাঁ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়কের ওপর সন্ত্রাসী হামলা সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর কর্মী সভা অনুষ্ঠিত
সরাইলে দাফন, জীবিত উদ্ধার সোনারগাঁওয়ে

সরাইলে দাফন, জীবিত উদ্ধার সোনারগাঁওয়ে

Logo


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের টিপুরদী থেকে দাফনের ১০ দিন পর ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার আসাদুল্লাহ নামের এক ব্যাক্তিকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত আড়াইটায় সোনারগাঁ থানায় এক সিএনজি চালক তাকে উদ্ধার করে সোনারগাঁও থানায় নিয়ে আসে। শুক্রবার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ সরাইল থানার এসআই জাকির হোসেন খন্দকারের কাছে আসাদুল্লাহকে হস্তান্তর করেছেন।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের হাজী আলী আকবরের ছেলে আসাদুল্লাহকে ৯ অগাস্ট সরাইলের গ্যাসফিল্ড রাস্তা থেকে তুলে নিয়ে গুম করা হয়েছে অভিযোগ করে ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে তার মেয়ে মোমেনা বেগম বাদী হয়ে অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম ও স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাপ্তান মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
পুলিশ ৬ সেপ্টেম্বর অরুয়াইল ও সরাইল থানার মাঝামাঝি এলাকার চুন্টা কৈবর্তপাড়ার একটি বিল থেকে অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করে। ওই লাশ আসাদুল্লাহর হিসেবে শনাক্ত করেন তার পরিবারের লোকজন। পরে ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে লাশ দাফন করেন। লাশ দাফনের ১০ দিন পর তাকে জীবিত উদ্ধার করা হয়।

সরাইল থানার উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেন খন্দকার বলেন, আসাদুল্লাহর অপহরণ, লাশ উদ্ধার নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছিল। আসাদুল্লাহর লাশ দাফনের পরদিন তার মেয়ে মোমেনা আক্তার বাদী হয়ে অপহরণের পর হত্যা এবং লাশ বিলে ফেলে দেওয়ার অভিযোগ এনে মামলা দায়ের করেন। সেখানে শফিকুল ইসলাম ও কাপ্তান মিয়াসহ সাত জনকে আসামি করা হয়।

তিনি আরো জানান, আসাদুল্লাহ ধূর্ত প্রকৃতির লোক। তাকে সোনারগাঁও থানা থেকে আমাদের হেফজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution