• বিকাল ৫:৫৩ মিনিট বুধবার
  • ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার
সোনারগাঁয়ে সৌদি প্রবাসী আল-আমিনের হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সোনারগাঁয়ে সৌদি প্রবাসী আল-আমিনের হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে আল আমিন (৪২) নামের এক সৌদি আরব প্রবাসীকে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানব বন্ধন কর্মসূচী ও বিক্ষোভ করেছে তার পরিবার ও এলাকাবাসী।

শুক্রবার বিকেলে  উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকায় এ মানবববন্ধন ও বিক্ষোভ করে।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিহতের মা খায়রুন্নেসা, নিহতের স্ত্রী জুথী আক্তার, নিহতের বোন হালিমা বেগম, বাবা  মো.ইসমাইল মিয়া, এলাকাবাসীর পক্ষে মোয়াজ্জেম হোসেন বুলবুল, মো. ইব্রাহিম ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট নূর জাহান বেগম প্রমুখ।
মানববন্ধন কর্মসূচী শেষে এক বিক্ষোভ মিছিল বের করে মিছিলটি ভিটিকান্দি এলাকা থেকে শুরু হয়ে হোসেনপুর বাজারে গিয়ে শেষ হয়। এসময় নিহতের স্বজন ওই এলাকার নারী পুরুষ অংশ নেন।
উল্লেখ, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৬ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে আল আমিন নামের এক সৌদি প্রবাসীকে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে চালিভাঙ্গা ইউনিয়নের বালুর চর এলাকার নিয়ে যায় তার চাচাতো ভাই মো. সুজন। ওইদিন রাতে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে  হত্যা করে। ঘটনার পরদিন শুক্রবার  সকালে হত্যাকান্ডে জড়িত সুজন মিয়াকে সোনারগাঁও থানা পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনায় রোববার রাতে নিহত আল আমিনের বাবা মো. ইসমাইল বাদি হয়ে মেঘনা থানায় মামলা দায়ের করেন।
মানববন্ধন কর্মসূচীতে নিহত আল আমিনের বাবা মো. ইসমাইল মিয়া বলেন, তার ছেলেকে হত্যার করে তার পরিবারকে পঙ্গু করে দিয়েছে। আল আমিনের সৌদি আরবে রি-কন্ডিশন গাড়ির ব্যবসা ছিল। সেখানে তার মোটা অংকের পুঁজি বিনিয়োগ ছিল। আল আমিনকে হত্যার পর তার টাকার পয়সার কোন হিসেব পাচ্ছেন না। এ হত্যাকান্ডের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত। প্রধান আসামী গ্রেপ্তার হলেও বাকিরা ধরা ছোয়ার বাইরে রয়েছেন। এ হত্যাকান্ড সঠিক তদন্তের মাধ্যমে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
নিহতের স্ত্রী জুথি আক্তার বলেন, তিনি বর্তমানে ২ মাসের অন্তসত্বা। তার এক সন্তানের ৫ বছর বয়স। আরেকজন অনাগত। তাদের যারা এতিম করেছে তাদের ফাঁসি দাবি করেন।
মেঘনা থানার ওসি দেলায়ার হোসেন বলেন, প্রবাসী আল আমিন হত্যাকান্ডে ঘাতক সুজনকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার কাছ থেকে তেমন তথ্য পাওয়া যায়নি। আদালতে আবারো রিমান্ড চাওয়া হবে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদ করা হবে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution