• সকাল ৭:২৬ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক

সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: প্রমিকাকে নারীকে বিশ্বাস করে পরকীয়ায় আসক্ত হয়ে নােয়াখালী থেকে সােনারগাঁয়ে এসে সর্বস্ব খুইয়েছেন পারভেজ ( ২১ ) নামের এক যুবক। তাকে বিয়ের প্রলােভন দেখিয়ে সােনারগাঁয়ে এনে বন্ধুদের দিয়ে পিটিয়ে জোর করে সাথে থাকা টাকা পয়সা রেখে দেয়ার লিখিত অভিযােগ করেছে ফাঁদে পরা পারভেজ।

সােনারগাঁ থানায় পারভেজ লিখিত অভিযােগে উল্লেখ করে, সােনারগাঁ পৌরসভার নােয়াইল গ্রামের আব্দুল জলিলের মেয়ে জুই ((১৮)’ এর সাথে ফেসবুকে দেড় বছর আগে পরিচয় জয় পারভেজের। তারপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি দু’জনে বিয়েরও সিদ্ধান্ত নেয়। প্রেম চলাকালীণ সময় জুই বিভিন্ন তালবাহানা করে পারভেজের কাছ থেকে প্রচুর টাকা হাতিয়ে নেয় ।

সর্বশেষ গত ৭ জুন রাত আনুমানিক ১০ টার দিকে জুই পারভেজের ফোনে বিবাহ করার জন্য চাপ দেয়। অবশেষে ৮ জুন মঙ্গলবার জুইয়ের কথা মতাে তাকে বিয়ে করার জন্য ১৫ হাজার ৭০০ টাকা নিয়ে নােয়াখালী থেকে পারভেজ সােনারগাঁ আসে। জুইয়ের দেয়া ঠিকানানুযায়ী পারভেজ উপজেলার মােগরাপাড়াস চৌরাস্তা বাসস্ট্যান্ডের অদূরে খন্দকার মার্কেটের পিছনে যায়। এদিকে, পূর্বপরিকল্পিতভাবে জুই ও তার বন্ধু রাজু, আকাশ ও সুজন সেখানে আগে থেকে ওৎ পেতে থাকে। পারভেজ খন্দকার মার্কেটের পিছনে যাওয়া মাত্র জুই ও তার বন্ধুরা পারভেজকে মারধর করে আহত করে। পরে তাকে ভয়-ভীতি দেখিয়ে তার কাছ থেকে ১৫ হাজার ৭ শত টাকা রেখে দেয় ।

এদিকে , এ ঘটনায় জুইয়ের বিরুদ্ধে থানায় মামলা হচ্ছে এমন খবরে জুইও পারভেজের বিরুদ্ধে অভিযােগ করতে মঙ্গলবার সন্ধ্যায় থানায় গেলে পুলিশ জুই আটক করে । পরে বিষয়টি নিয়ে মিসাংশা করে দিবে বলে থানা থেকে ছাড়া পায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution