• রাত ২:২৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার জমি জোর করে বালু ভরাটের চেষ্টা

উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার জমি জোর করে বালু ভরাটের চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতা’র জমি জোর পূর্বক দখলে নিয়ে সেখানে বালু ভরার করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করেন মামলা করলে ওই জমিতে প্রশাসন ১৪৪ ধারা জারি করেন। কিন্তু আইনের প্রতি কোন শ্রদ্ধা না দেখিয়ে তিনি সেখানে অন্যের জমিতে বালু ভরাট অব্যাহত রেখেছেন।রবিবার দুপুরে ভুক্তভোগী সেলিম চৌধুরী এই অভিযোগ করেন।

অভিযোগে তিনি উল্রেখ করেন, জামপুর ইউনিয়নের মৌজা শিরাব, দাগ নং সিএস/এসএ ২০ , আর এস দাগ ৪৯, খতিয়ান এস এ ২, আর এস খতিয়ান ২৯, জাগার পরিমান ৬৩ শতাংশ। এরমধ্য মধ্যে আমার পিতা আবুল হোসেন ৫ শতাংশ জমি মালিক হিসাবে ভোগদখল করে যাচ্ছে। আমি সেলিম চৌধুরী সহ আমার ছোট ভাই সিফাত চৌধুরী আমার পিতা আবুল হোসেন আমাদেরকে এ ৫ শতাংশ জমি হেবা কৃত করে রেজিস্ট্রি করে দেয়। যার দলিল নং ১৪৮৭১/২০২০। জমি উত্তরে সরকারি হালট, দক্ষিণে আমিনুল হক গং,পূর্বে মোক্তার হোসেন গং,পঞ্চিমে তাইজুল ইসলাম গং। ‘ তবে আমার সরলতা সুযোগে নিয়ে জমির পাশের বাসিন্দা শিরাব গ্রামের আনোয়ার হোসেন (লাল পড়ি) সে জোড় করে আমার জমিতে জমি বালু ভরাট করে নিজের দখলে নেয়ার চেষ্টা করে। সেলিম চৌধুরী বাঁধা দিলে আনোয়ার হোসেনের লালতি সন্ত্রাসীরা সেলিম চৌধুরীকে বিভিন্ন প্রকার ভয় ভিত্তি দেখাচ্ছে। সেলিম চৌধুরী আরো বলেন, আমি তালতলা তদন্ত কেন্দ্র অভিযোগ করেছি এস আই রাসেদুল তদন্ত করার দ্বায়িত্ব নিয়েছে, কিন্তু বিষয়টি তিনি গুরুত্ব ভাবে দেখছেনা। তাই সেলিম চৌধুরী নারায়ণগঞ্জ বিঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত, মামলার নং ২৭/২০২১, পর সোনারগাঁ পুলিশের মাধ্যমে তদন্ত করার নোটিশ জারি করেন। ভুক্তভোগী সেলিম চৌধুরী অবৈধ ভাবে বালু দখলদারদের উচ্ছেদে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution