• রাত ৩:৩১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (৩১ অক্টোবর) শনিবার ৯ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ৩৩.৩৪ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৩২ জন। মোট সুস্থ হয়েছেন ৫৮৯ জন, মোট মৃত্যবরণ করেছেন ২২ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৯ জনের নমুনার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৩২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮৯ জন, মোট মৃত্যুবরণ করছেন ২২ জন।

তার দেয়া তথ্যমতে, পৌরসভার দৈলেরবাগ ও হাতকোপা এলাকায় ২ জন পুরুষ ও পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী এলাকায় ১ জন পুরুষের দেহে কোভিট-১৯ আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২৮৪১ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬৩২ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৫৮৯ জন সুস্থ হয়েছেন।

নিম্নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাপ্ত তথ্য দেয়া হলো : 

সর্বশেষ প্রাপ্ত ৯ জনের ফলাফল অনুযায়ী ৩ জন COVID-19 পজিটিভ ও ৬ জন নেগেটিভ এসেছে।

➕ পজিটিভের তথ্যঃ

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – হাতকোপা, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – দৈলেরবাগ, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – চর গোয়ালদী, পিরোজপুর।

➖ নেগেটিভের তালিকাঃ

১. আরিফ, ১০ বছর
গাবতলী, বৈদের বাজার।
২. মাহি, ৫ মাস
গোয়ালপাড়া, বারদী।
৩. রুমানা, ৩৩ বছর
সাহাপুর, আমিনপুর।
৪. রোজিনা আক্তার, ৩৫ বছর
সাহাপুর, আমিনপুর।
৫. হালিমা, ৪৫ বছর
সাহাপুর, আমিনপুর।
৬. জুবায়ের, ১৯ বছর
খাসপাড়া, কাঁচপুর।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬৩২ জন (মৃত্যু-২২ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৫৮৯ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution