• রাত ৮:৩১ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি
সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পাঁচানী গ্রামে বিরল এক রোগে আক্রান্ত পাঁচ সদস্যকে দেখেতে গেলেন সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ। এ সময় তাদের সাথে ছিলেন ওই ওয়ার্ডের মেম্বার হারুন অর রশিদ। সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচ সদস্য বিরল রোগে আক্রান্ত শীর্ষক সংবাদ বুধবার বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হলে উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা বুধবার দুপুরে আক্রান্ত ব্যাক্তিদের বাড়ীতে পরিদর্শনে যান এবং তাদের সাথে সরাসরি কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ আক্রান্ত রোগীদের দেখার পর তাদেরকে উন্নত চিকিৎসা প্রদানের আশ্বাস দেন। এছাড়া সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন আর্থিক সহায়তার আশ্বাস দেন রোগীদের।

উল্লেখ্য উপজেলার সনমান্দি ইউপির পাঁচানী গ্রামের আব্দুর রশিদ ও তার তিন ছেলে এবং এক নাতী পা ফোলা বিরল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছেন। আব্দুর রশিদের বড় ছেলে জজ মিয়া(৪০)। মেঝো ছেলে জহিরুল ইসলাম(৩৩) ও ছোট ছেলে তাইজুল ইসলাম (২২) এ রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত ভুগছেন। এছাড়া জজ মিয়ার ছেলে নজরুল ইসলামও(১২) এ রোগে আক্রান্ত। সে সপ্তম শ্রেনিতে পড়াশুনা করে। তিন ছেলের মধ্যে জজ মিয়া ও জহিরুল কিছুটা হাটা চলা করতে পারলেও আব্দুর রশিদ ও তার ছোট ছেলে তাইজুল এখন হাটাচলা করতে পারেন না।

চিকিৎসা ব্যয় নির্বাহ করতে গিয়ে ভিটে মাটি বিক্রি করে এ পরিবারটি এখন নিঃস্ব । আক্রান্ত সবাই বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন কিন্তু কোন ডাক্তারই তাদের রোগ ধরতে পারেনি।

রোগে আক্রান্ত পরিবারটি সমাজের স্বচ্ছল ব্যক্তিদের প্রতি সহায়তার আবেদন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution