• সন্ধ্যা ৬:২৬ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে ৩ ডাক্তার হোম কোয়ারেন্টারে ১ টি ক্লিনিক লক ডাউন

সোনারগাঁয়ে ৩ ডাক্তার হোম কোয়ারেন্টারে ১ টি ক্লিনিক লক ডাউন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা ভাইরাস নিয়ে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়ায় সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ চিকিৎসকে হোম কোয়ারেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া নিরাময় নামের একটি ক্লিনিককে লকডাউন করা হয়েছে।

গত রবিবার সকালে জ্বর ঠান্ডা ও কার্শি নিয়ে এক মাদ্রাসা ছাত্র চিকিৎসা নিতে যান সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এর আগে সেই করোনা আক্রান্ত রোগী একটি ক্লিনিকে পরিক্ষা করতে যান।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সজিব তার উপসর্গ দেখে তাকে ঢাকা হাসপাতালে পাঠান তার নমুনা পরিক্ষা করার জন্য। গত রবিবার সকালে সে রোগী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার নমুনা পরিক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। সোমবার দুপুরে সে তার নমুনা রির্পোট সংগ্রহ করে ফের উপজেলা কমপ্লেক্সে গিয়ে ডাক্তার সজিবকে তার পরিক্ষার রির্পোট দেখান। রির্পোট দেখে ডাক্তার সজিব তার করোনার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে করোনা আক্রান্ত রোগী টিকেট কাটেন এবং ২ জন ডাক্তারকে তার রোগের বিষয়টি জানানোর কারনে  হাসপাতালের ৩ জন ডাক্তারকে হোম কোয়ারেন্টারে পাঠানো হয়। এছাড়া যে ক্লিনিকটিতে সে পরিক্ষার জন্য যান সেই হাসপাতালের সামনে নিরাময় ক্লিনিকটিকেও লক ডাউন করা হয়।

এদিকে সন্ধ্যায় করোনা আক্রান্ত রোগীর বাড়িতে গিয়ে তার বাড়ির আশপাশের ১০ টি বাড়ি লকডাউন করা হয় ও করোনা আক্রান্ত রোগীকে কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়। সে স্থানীয় মাদ্রাসায় পড়ালেখা করত বলে জানান তার বাবা-মা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution