• সকাল ১০:১৯ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জমি সংক্রান্ত ও  পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূ রিনা বেগম (৪০) কে কুপিয়ে ও পিটিয়ে  জখম করেছেন প্রতিপক্ষের লোকজন। শুক্রবার বিকালে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী এলাকায় এই ঘনটা ঘটে। মারাক্তক আহত রিনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূ ছেলে তানভীর আহাম্মেদ বাদি হয়ে শুক্রবার রাতে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী গ্রামের জয়নাল আবেদ্দীন এর সাথে একই গ্রামের ইমান আলীর দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত ও পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলচ্ছে। এর জের ধরে শুক্রবার বিকেলে ইমান আলী তার লোকজনসহ দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে জয়নাল আবদ্দীনের জমি দখল করতে যান। এই সময় জয়নাল আবদ্দীনের স্ত্রী রিনা বেগম বাঁধা দিতে গেলে ইমান আলী ও তার ছেলে তুহিন আহাম্মেদ তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করেন। হামলার সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে মারাত্মক আহত অবস্থায় রিনা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

অভিযুক্ত ইমান আলী সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল বারী বলেন,  হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo