• ভোর ৫:২৬ মিনিট শনিবার
  • ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে ওয়ার্ডে পর্যায়ে ত্রাণ বিতরণ শুরু

চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে ওয়ার্ডে পর্যায়ে ত্রাণ বিতরণ শুরু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনার প্রাদূর্ভাবের কারেণে বেকার হলে পড়া অসহায় মানুষের খাবার নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় ৮ হাজার পরিবারের মাঝে খাবার বিতরনের প্রস্তুতি নিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এর মধ্যে হিজড়া ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেছেন। সরকারী ত্রাণের পাশাপাশি তিনি তার পাড়া মহল্লার অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। আজ রবিবার সকাল থেকে পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন। তিনি পিরোজপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১ হাজার ৫শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করবেন। প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি আটা ও ১ লিটার তেল। পিরোজপুর ইউনিয়নের মেম্বারদের হাতে এসব খাবার বুঝিয়ে দেয়া হচ্ছে। এরপর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় খাদ্য সামগ্রী পাঠানো শুরু করবেন বলে জানিয়েছেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার মাসুম জানান, করোনার কারনে বেকার হয়ে পড়া অসহায় ৮ হাজার পরিবারের হাতে খাবার পৌছে দিব বলে কাজ শুরু করেছিলাম। আমরা সেই খাবার পৌছে দিতে শুরু করেছি।


Logo