• রাত ১০:২৫ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ফের উতপ্ত নয়াগাঁও গ্রাম, সংঘর্ষের আশংকায় কঠোর অবস্থানে পুলিশ

ফের উতপ্ত নয়াগাঁও গ্রাম, সংঘর্ষের আশংকায় কঠোর অবস্থানে পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে একটি কোম্পানির বালু ভরাটের টাকা ভাগাভাগি নিয়ে গত ১৯ ও ২০ ফেব্রুয়ারী দুপক্ষের দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের তিনজন নিহত হওয়ার পর উভয় পক্ষের দুটি মামলা দায়ের করা হয়। সে মামলার আসামীরা জামিনে আসার পর গতকাল বৃহস্পতিবার বিকেলে দণন পক্ষের লোকজন ফের একত্রিত হয়ে সংঘর্ষে জড়ানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ উভয় পক্ষের লোকজনদের বিরুদ্ধে কঠোর হওয়ার হুসেয়ারী দিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য আহবান করে। পরে উভয় পক্ষ পুলিশের কঠোর অবস্থানের কারণে কিছুটা শান্ত হয়।

স্থাণীয়রা জানান, গত ফেব্রুয়ারী মাসের ১৯ ও ২০ তারিখে বালু ভরাটের টাকার ভাগাভাগি নিয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের হাজী আলাউদ্দিনের সঙ্গে একই এলাকার ব্যবসায়ী সাদেকুর রহমান ওরফে সাদেক মোল্লার আধিপত্য বিস্তার ও একটি কোম্পানির বালু ভরাটের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ হয়। এ ঘটনায় আলাউদ্দিনের নেতৃত্বে হামলায় সাদেক মিয়া পক্ষের ১০ ব্যক্তি আহত হয়। পরদিন সকালে ফের আলাউদ্দিনের লোকজন হামলা চালালে উভয় পক্ষের লোকজন মুখোমুখি সংঘর্ষে আলাউদ্দিন পক্ষের সমর আলী নিহত হয় আহত হয় ২০জন। এ ঘটনায় নিহত সমর আলীর ভাই আব্দুল আলী বাদী হয়ে মো. জজ মিয়াকে প্রধান আসামী করে ১৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। অপরদিকে আহত সাদেকুর রহমানের স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে হাজী আলাউদ্দিনকে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে সাদেকুর রহমানের পক্ষের আলী আহম্মেদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও সাইদুর রহমান নামে এক ব্যক্তি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘঁটনার পর কয়েকদিন ওই এলাকায় থমথমে ভাব বিরাজ করলেও গতকাল বৃহস্পতিবার সকালে বাদল ও জলিল গংরা কোট থেকে জামিন নিয়ে এলাকায় শোডাউন দেয়। এতে এলাকায় ফের সংঘর্ষ লাগতে পারে শংঙ্কা করে নিহত শহিদুলের বড় ভাই পুলিশকে খবর দেয়। এতে বাদল গংরা ক্ষিপ্ত হয়ে বাদলের বিডিংয়ের উপর থেকে প্রতিপক্ষের বাড়ীঘরের উপর ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে উভয় পক্ষই সংঘর্ষের জন্য তৈরী হয়ে লাঠিশোটা নিয়ে অবস্থান করে। পরে পুলিশের হস্থক্ষেপে দুই পক্ষই সরে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) তবিদ রহমান জানান, দুই পক্ষের লোকজনের মধ্যে ডিল ছোড়াছুড়ির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে শান্ত করা হয়েছে।


Logo