• রাত ৮:২৭ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটা বাড়ী দখলের পায়তারা

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটা বাড়ী দখলের পায়তারা

Logo


নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও  মেম্বারদের  সালিশ তোয়াক্কা না করে জোরপূর্বক  ভিটা বাড়ী দখল করে পাকা বিল্ডিং বাড়ি করার অভিযোগ উঠেছে। নির্মাণ কাজে বাধা দিলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের কাদিরগঞ্জ এলাকার বাসিন্দা ফজলুল করিমের ছেলে মাহাবুব এবং (নিজ) ফজলুল করিম,আলী আকবরের ২ ছেলে সুমন আকবর ও দিপু তাদেরকে খুন জখম ও জীবন নাশের হুমকি দিয়েছে।এ ঘটনায় ভুক্তভোগী কাদিরগঞ্জের হাজী মোহাম্মদ ফজলুল হকের ছেলে  মোঃ দুলাল হোসেন (৫০)  বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ  দায়ের করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চর রমজান সানাউল্লাহ মৌজায় দাগনং- সিএস ও এসএ-১৮২০, ১৮২১,২০১৪, ২০১৫, আরএস-৪৫৮৯, ৪৫৪৯, ৪৫৪৮ দাগে আমি ০৫ শতাংশ ভিটা বাড়ী পৈত্রিক ওয়ারিসও ক্রয় সূত্রে প্রাপ্ত এবং মালিক হয়ে দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছি। এর মধ্যে ফজলুল করিম ও তার ছেলে মাহাবুব জোরপূর্বক ভাবে দখল করার উদ্দেশ্যে সম্পত্তির মধ্যে ইট বালি সিমেন্ট দিয়ে পাকা বিল্ডিং বাড়ি নির্মানের কাজ করছে। ভুক্তভোগী দুলাল হোসেন আরও জানান, আমাদের  উক্ত সম্পত্তির বিষয়ে দেওয়ানী মামলা নং-১৪৪/২০ ও পিটিশন মোকদ্দমা নং-৪৬৫/২১ যা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। মামলা বিচারাধীন থাকা অবস্থায় এবং বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্বেও বার বার বিরোধের সৃষ্টি করে বিবাদীরা আমার সম্পত্তি জোরপূর্বক ভাবে দখলের পায়তারা করছে। এরপর দুর্বৃত্ত্ব ফজলুল করিম ও তার ছেলে মাহাবুব সহ আলী আকবরের ২ ছেলে সুমন আকবর, দিপু ও অজ্ঞাত পরিচয়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র, লাঠি রড, অস্ত্রশস্ত্রসহ তাদের বসত ঘরে ঢুকে খুন জখম করার হুমকি দিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ  থানার এসআই  মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে উভয়পক্ষকে মিমাংসা করার জন্য বলেছেন বলে তিনি সাংবাদিকদের জানান।


Logo