• বিকাল ৪:১৫ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে এসএসসি পরিক্ষার্থীকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে এসএসসি পরিক্ষার্থীকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে অপু নামের এক এসএসসি পরিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় তার চাচা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তার চাচা নুরুল আমিন উল্লেখ করেন, উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের মোঃ অপু মিয়া (১৬) হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। গত কয়েকদিন আগে দূর্ঘাপ্রসাদ গ্রামের খলিল মিয়ার ছেলে রায়হানের সাথে সামান্য বিষয় নিয়ে তর্কবির্তক হয়। এ ঘটনায় এলাকাবাসী মিলে দুজনের মধ্যে মিমাংসা করে দেন। রবিবার সকাল তার ভাজিতা অপু তাহেরপুর হাজী লার মিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে রায়হার ও তার ২জন সহযোগী অপুকে জোড়পূর্বক স্কুলে ভেতর তুলে নিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে রায়হান তার হাতে থাকা ছুড়ি দিয়ে অপুকে কুপিয়ে আহত করে। আহত এসএসসি পরিক্ষার্থী অপুকে স্থাণীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় অপুর চাচা নুরুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo