• দুপুর ২:৪৪ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে সরকারী গাছ কর্তন করার অভিযোগ

সোনারগাঁয়ে সরকারী গাছ কর্তন করার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে সরকারী গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাগেছে, উপজেলার পিরোজপুর ইউপির নয়াগাঁও গ্রাম থেকে মঙ্গলের গাঁও যাওয়ার রাস্তায় চান্দেরচক নামক স্থানে স্থানীয় পিরোজপুর গ্রামের তারা মিয়ার ছেলে জসিম উদ্দিন সরকারী অনুমোদন ছাড়া গত সোমবার সকালে রাস্তার পাশের দুটি বিশাল আকৃতির দীর্ঘদিনের পুরোনো রেইনট্রি কড়ই গাছ কেটে অন্যত্র বিক্রি করে দিয়েছে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে নারায়ণগঞ্জ ফরেষ্ট অফিসার আবু মুন্না জানান, অনুমতি ছাড়া সরকারী গাছ করা দন্ডনীয় অপরাধ। কেউ যদি এ অপরাধ কওে থাকে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম জানান, সরকারী গাছে কাটার অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে লোক পাঠিয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo