• রাত ১০:৪৩ মিনিট বুধবার
  • ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা
সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের কাছ থেকে চাঁদা দাবির বিষয়ে স্থানীয় পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ সমাবেশ করেছে বারদী ইউনিয়নের সর্বস্তরের জনগন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার বারদী নতুন মার্কেটের সামনে এ প্রতিবাদ সমাবেশ করেন। এসময় কয়েক শতাধিক লোক উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন দিপু, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মির্জা মুন্না, সহ সাধারণ সম্পাদক এনামুল হক মিঠু, বারদী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত সোমবার স্থানীয় কয়েকটি পত্রিকায় বারদী এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন থেকে তিনজন বিএনপির নেতার চাঁদা দাবির একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে তাদের নিয়ে যে কথা বলা হয়ে তা সত্য নয়। আওয়ামীলীগ সরকার পতনের পর থেকে তিনজন নেতা রাত দিন আমাদের মন্দির পাহাড়া দিয়েছেন। আমাদের নিরাপত্তা দিয়েছেন। আমরা তাদের আচরণে সন্তুষ্ট। অথচ একটি কু চক্রী মহল আমাদের বক্তব্যের বরাত দিয়ে যে প্রতিবেদন প্রকাশ করেছেন। এতে আমরা প্রতিবাদ জানাচ্ছি।

সোনারগাঁ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন দিপু বলেন, সোনারগাঁ উপজেলা বিএনপি ভোগের নয়, ত্যাগের রাজনীতি করে। বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান মুন্সি এবং তার দুই ছেলে বারদী ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল আলী ও উপজেলা বিএনপির ক্রিড়া সম্পাদক করিম রহমান বিগত সরকারের দেওয়া ৫৭ টি মিথ্যা মামলার আসামী। শেখ হাসিনার পতনের পর হিন্দু সম্প্রদায়ের অন্যতম গুরুত্বপূর্ণ মন্দির শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে যাতে কেউ হামলা না করতে পারে এজন্য সারারাত পাহারা দিয়েছে। তাদের বিরুদ্ধে এমন মিথ্যা খবর প্রকাশের তীব্র নিন্দা জানান তিনি।


Logo