• রাত ১২:৫৬ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সোনারগাঁয়ে ভাইয়ে ভাইয়ে ঝগড়া প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ

সোনারগাঁয়ে ভাইয়ে ভাইয়ে ঝগড়া প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মাদক সেবন করে দুই ভাইয়ের মারামারি এ পর্যায়ে দুই ভাই দুই ভাইকে কুপিয়ে আহত করার ঘটনায় প্রতিবেশীদের নামে জসিমের ছেলের বউ বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় পুরো এলাকায় বিষয়টি নিয়ে টক অফ দ্যা ভিলেজে পরিনত হয়েছে।

জানাগেছে, উপজেলার সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামের আওয়ামীলীগ নেতা জসিম ছেলে হালিম রাতে মাদক সেবন করে জসিমের মুরগীর ফার্মে অনৈতিক কাজের জন্য দুই নারী ও এক ছেলে নিয়ে প্রবেশ করে। এসময় তার বড় ভাই শেখ ফরিদ বাঁধা দেয়। এতে দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হালিম চাপাতি দিয়ে শেখ ফরিদকে আঘাত করলে শেখ ফরিদের হাতের অনেকাংশ কেটে যায়। পরে শেখ ফরিদও তাকে আঘাত করে। আহতদের উদ্ধার করে রাতে দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়। পরে দিন সকাল ১০টায় কয়েকজন সাংবাদিক ডেকে জসিমউদ্দিন অভিযোগ করে তার ছোট ভাই আনোয়ার হোসেন মেম্বার তার ছেলেদের সাথে নিয়ে বিএনপি নেতা ইকবালসহ কয়েকজন তার দুই ছেলেকে কুপিয়ে আহত করেছে। এ সময় জসিম একটি চাপাতি ও দুইটি ককটেল তাদের দেখায়। এই ঘটনায় জসিমের ছেলে বউ জান্নাতুল ফেরদৌজ রিমু বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযোগের ২নং আসামী বিএনপি নেতা ইকবাল হোসেন জানান, আমি গত মঙ্গলবার বিকেলে সাভার চলে আসছি। আজ দুপুরে জানতে পারলাম আমি নাকি জসিমের দুই ছেলেকে কুপিয়েছি। একজন মানুষ সাভার থেকে কিভাবে মানুষকে কোপাতে পারে। জসিম ও তার ছেলেদের নামে সোনারগাঁ থানায় ১৩/১৪ টি মামলা রয়েছে। সে সনমান্দি ইউনিয়নে বাসিন্দা হয়েও মোগরাপাড়া ইউনিয়নে এসে সাধারণ গ্রামবাসীকে অত্যাচার করে। গত ৬ তারিখে জসিম তার ছেলেসহ ২০/৩০ গিয়ে বাড়িঘর ভাংচুর করেছে। গত শুক্রবার জসিমের লোকজন মসজিদে চাপাতি নিয়ে প্রবেশ করে গ্রামবাসীর উপর হামলা করছিলো।এর প্রতিবাদ করায় দুই ছেলের মারামারি ঘটনায় আমাদের নামে অভিযোগ দিয়েছে। ইকবাল দাবি করেন জসিম পুলিশকে যেই চাপাতি ও দুইটা ককটেল দিলো সেগুলো কোথা থেকে আসলো তদন্ত করলে আসল ঘটনা বের হয়ে যাবে।

এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশ জানায়, মারামারির ঘটনায় দুই পক্ষেরই অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo