• রাত ১:০২ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যানের অপসারনের দাবিতে কার্যালয়ে তালা

সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যানের অপসারনের দাবিতে কার্যালয়ে তালা

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম:

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ মোল্লার অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করে পরিষদ কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের প্রধান ফটকের সামনে ভোট চোর, দুর্নীতিবাজ, অবৈধভাবে চেয়ার দখলকারী এমন স্লোগান দিয়ে আওয়ামী চেয়ারম্যানের ২৪ ঘণ্টার মধ্যে অপসারণ চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হস্তক্ষেপ দাবি করেন তারা।

কয়েকজন ইউপি সদস্য জানান, চেয়ারম্যান ক্ষমতার দাপটে কোনোদিন কোনো বিষয় নিয়ে আমাদের সঙ্গে আলোচনা সভা করেনি। কোথা থেকে কত টাকা বরাদ্দ এসেছে তা কোনো দিন আমরা জানিও না। তিনি একাই সব কিছু দুর্নীতি করে আত্মসাৎ করেছেন। তার বিচারও দাবি করছেন তারা। সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, পরিষদ কার্যালয়ে তালা দেওয়ার ঘটনা শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি।


Logo