• রাত ৩:৫২ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে বৃদ্ধাসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে বৃদ্ধাসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের হাতুরাপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধাসহ একই পরিবারের ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে হাতুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইসমাইল নামের একজন বাদি হয়ে বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের হাতুরাপাড়া গ্রামের হাবিবুল্লাহ ও মজিবরদের সাথে একই গ্রামের শাহাদুল্লাহ ছেলে বাচ্চু মিয়াগংদের সাথে র্দীঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ জের ধরে শুক্রবার সকালে বাচ্চু মিয়ার নেতৃত্বে তার ছেলে বাবুল, মনির, আফজাল হোসেন, আব্দুল খালেক মিয়ার ছেলে মুকবুল হোসেন, বাবুলের ছেলে আসাদুল্লাহসহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্র দা, ছেনা, লোহার রডসহ লাঠিসোঠা নিয়ে হাবিবুল্লাহ বাড়িতে হামলা চালায়। এসময় তাদের বাঁধা দিতে গেলে হাবিবুল্লাহ, মজিবর, ইমরান, ইব্রহীমকে পিটিয়ে ও কুপিয়ে মারাক্তক জখম করে। পরে হামলাকারিরা বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইসমাইল নামের একজন বাদী হয়ে বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মারামারির ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করেন আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Logo