• দুপুর ১:২৯ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সোনারগাঁয়ের মারফত নিহত,পরিবারে শোকের মাতম

সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সোনারগাঁয়ের মারফত নিহত,পরিবারে শোকের মাতম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আমার ২ মেয়েকে কে আদর করে মা বলে ডাকবে, কে মা বলে ডাকবে একথা বলে বারবার কান্নায় ভেঙে পরছেন সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সোনারগাঁয়ের মারফত আলির স্ত্রী মুক্তা বেগম। গত ১০ই জুন রাত ৩ টায় এ দুর্ঘটনাটি ঘঠেছে। নিহত মারফত আলির বাড়ী নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ীয়া গ্রামে।

সে ঐ গ্রামের মৃত সরফত আলীর ছেলে।

মারফত আলি মৃতকালে ২ কন্যা মোহনা আক্তার (৭) ও ফাতেমা আক্তার(২) ও স্ত্রী মুক্তা আক্তারকে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

পরিবারের স্বজনরা জানিয়েছেন মারফত আলি দীর্ঘ ১ বছর যাবত সৌদি আরবের আলকাশিম এলাকায় এক কোম্পানির গাড়ীচালক হিসেবে কর্মরত ছিলো।গত ১০ জুন ভোর ৩ টায় সড়ক দুর্ঘটনায় সে মৃত্যু বরন করেন।

পরিবারের সিদ্ধান্ত মোতাবেক আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় ৪ টায় সৌদি আরবের এক কবরস্থানে পবিত্র মাটিতে মারফত আলির মরদেহ দাফন করা হয়েছে বলে জানিয়েছেন তার বড় ভাই হযরত আলী।

এদিকে এ খবর শুনে কান্নায় বারবার ভেঙে পড়ছেন নিহতের স্বজনরা সহ নিহত মারফত আলির স্ত্রী মুক্তা বেগম।

নিহত মারফত আলির রুহের মাগফেরাত কামনায় আগামীকাল বাদ জুম্মা স্হানীয় বাগবাড়ীয়া জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে বলেও জানান তার পরিবার।


Logo