• রাত ১২:৩৯ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সোনারগাঁও পৌরসভা মুক্তিযোদ্ধা কার্যালয়ে হামলা ভাংচুর

সোনারগাঁও পৌরসভা মুক্তিযোদ্ধা কার্যালয়ে হামলা ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার আদমপুর বাজারে সোনারগাঁও পৌরসভা মুক্তিযোদ্ধা কার্যালয়ে হামলা ও ভাংচুর করেছে পৌরসভার কথিত বিএনপি নেতা ফিরোজ মিয়া ও তার সাঙ্গপাঙ্গরা। আজ বুধবার বিকেলে তারা এই হামলা ও ভাংচুর করে। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে পাঠালপাড়ার কথিত বিএনপি নেতা ফিরোজ মিয়ার নেতৃত্বে কয়েকজন লোক পৌরসভার আদমপুর বাজারে অবস্থিত মুক্তিযোদ্ধা কার্যালয়ের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ভেতরে থাকা মুক্তিযোদ্ধাদের বসার টেবিল চেয়ারসহ বিভিন্ন ছবিসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এসময় স্থানীয় লোকজন এসে তাদের বাঁধা দিলেও তারা বাধা মানেনি।

এ ব্যাপারে পৌরসভা বিএনপি নেতা মাসুম মিয়া জানান, আমি দীর্ঘদিন রাজনৈতিক জীবনে ২০টি মামলা খেয়েছি দীর্ঘদিন জেল খেটেছি তারপর পৌরসভার কোন আওয়ামীলীগ নেতার গায়ে বা বাড়িতে হামলা করতে যাইনি। আজ কিছু নামধারী বিএনপি নেতা মুক্তিযোদ্ধাদের কার্যালয় ভাংচুর করেছে। যাদের কোন দিন শহীদ জিয়ার নাম নিতে দেখেনি আজ তারা দলের নাম বিক্রি করে দলের বদনাম করছে। আমি থানা নেতৃবৃন্দকে আহবান করবো এসব হাইব্রিড নেতাকর্মীদের কারণে দলের সুনাম নষ্ট হচ্ছে। তাই তাদের মধ্যে হাইব্রিড নেতা যাতে দলের বদনাম না করতে পারে সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে হবে।

এ ব্যাপারে সোনারগাঁ মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি জানান, তিনি কয়েকদিন যাবত অসুস্থ। বিছানা থেকে উঠতে পারি না। কার্যালয় ভাংচুর করেছে খবর পেয়েছি।


Logo