• রাত ১২:৫৩ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সুজনের চাঁদাবাজিতে অতিষ্ঠ এলাকাবাসী

সুজনের চাঁদাবাজিতে অতিষ্ঠ এলাকাবাসী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ বন্দর উপজেলার তিন গাও, ভদ্রাসন কুশিয়ারা এলাকার হাসমত আলীর পুত্র কথিত বিএনপি নেতা সুজনের চাঁদাবাজিতে অতিষ্ঠ এলাকাবাসী।

অভিযোগ সূত্রে জানা যায় মহানগর যুব দলের যুগ্ম আহবায়ক পাতি নেতা সুজনের থাবা থেকে রেহাই পাচ্ছেনা একই এলাকার ব্যবসায়ী নূর হোসেন। স্বৈরশাসক সরকারের পতনের পর থেকে কথিত বিএনপি নেতা সুজন মামলা হামলার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে নূর হোসেনের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা। এবং প্রতিনিয়তই ব্লাক মেইলিংয়ের স্বীকার হচ্ছে এলাকার ইউপি মেম্বার সহ স্থানীয় ব্যবসায়ীরা।

সরেজমিনে গেলে ভোক্তভোগী নূর হোসেন বলেন, বংশগত ভাবে আমরা বিএনপি করি। আমি একজন বিএনপির একনিষ্ঠ সাপোর্টার, কিন্তু বিএনপির কোনো পদে নেই, পদের আশাও করিনা। গত ৫ আগষ্ট ছাত্র জনতার আন্দোলনে স্বৈরশাসক সরকারের পতনের পর থেকে সুজন আমাকে মামলার ভয় দেখিয়ে প্রথম দফায় ছাপ্পান্ন হাজার টাকা নিয়েছে এবং পরবর্তীতে হত্যা মামলায় নাম ঢুকিয়ে দেওয়ার ভয় দেখাচ্ছে।

গত মাসের ৬ থেকে ৮ আগষ্ট সুজনের ভাই রাজু সহ আমাদের এলাকায় মামলার ভয় দেখিয়ে বন্দর ৭ নং ওয়ার্ড মেম্বার মিজানের কাছ থেকে ১ লক্ষ এবং পরবর্তীতে এলাকার ব্যবসায়ীদের থেকে মোট ১৩ লক্ষ ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

নূর হোসেন আরও বলেন, আমি দিশেহারা হয়ে মহানগর যুব দলের আহবায়ক মনিরুল ইসলাম সজল ভাইকে ঘটনার বিষয়টি জানালে।

পাতি নেতা সুজন আমাকে হুমকি দিয়ে বলেন, “আমি মাইট্টা সাপ, আপনি অজগর সাপের কাছে গেছেন। আরো বড় খরচ লাগবো।

এদিকে বিএনপি নেতা সুজন আমাকে ফাসানোর জন্য তার নিজ ঘরের আসবাবপত্র অন্যত্র সরিয়ে আগুন লাগানোর ফন্দি করেছেন। আমি ঘটনা জানলে সুজনের ঘর পাহারা দেই। কারন আমি যেন কোনে প্রকার সমস্যার সম্মুখীন না হই।

মহানগর বিএনপির সদস্য সচিব টিপু আমাকে ফোন কলে জানান, এর পর থেকে কোনোরুপ বারাবাড়ি চলবে না। আমি পরে কল করবো। বর্তমানে আমি ও আমার পরিবারের আতঙ্কে দিন কাটছে।

এ বিষয়ে থানা পুলিশের প্রসঙ্গ আসলে তিনি জানান তারা এখন রাম রাজত্ব কায়েম করছেন থানায় অভিযোগ করলে যদি আরো বেশি সমস্যা হয় তাই অভিযোগ করা হয়নি।


Logo