• সন্ধ্যা ৭:১১ মিনিট বৃহস্পতিবার
  • ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪

সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম:

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ২ সদস্য মো. বদিউজ্জামান (৩৭) ও মো. হালিমকে (৩৪) গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এছাড়াও অপহরণ মামলায় জিআর ওয়ারেন্টভুক্ত সাগর (২১) নামে এক আসামিকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৬ অক্টোবর) ভোরে উপজেলার পিরোজপুর ইউপির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্ট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাত মো. বদিউজ্জামান নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের মো. আইয়ুব আলী বেপারীর ছেলে ও ডাকাত মো. হালিম শম্ভুপুরা ইউনিয়নের মনাইকান্দি গ্রামের আব্দুল খালেকের ছেলে। অপরদিকে ওয়ারেন্টভুক্ত আসমী একই জেলা ও থানার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের মনির হোসেনের ছেলে।

সোনারগাঁ থানার এসআই আল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও এসআই নাইমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ওসি (সোনারগাঁ) এমএ বারী স্যারের নির্দেশে বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর মেঘনা চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এদের মধ্যে ডাকাত বদিউজ্জামানের নামে একটি মাদক মামলা রয়েছে। তারা দুজনেই চিহ্নিত ডাকাত। এছাড়াও অপহরণ মামলায় জিআর ওয়ারেন্টভুক্ত সাগর (২১) নামে এক আসামীকে গ্রেফতার করি।

এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএ বারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকা থেকে দুই ডাকাতকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo