• সন্ধ্যা ৭:৪৬ মিনিট বৃহস্পতিবার
  • ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের

তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের

Logo


নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এবং সোনারগাঁ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুকুল তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার করে দেশে ফিরে আসার সুযোগ দেওয়ার জন্য প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসকে অনুরোধ জানিয়েছেন। তিনি এই মন্তব্য করেন বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে।

শাহ আলম মুকুল তার বক্তব্যে বলেন, সোনারগাঁ থানা বিএনপির কিছু হাইব্রিড নেতা দলের নাম ব্যবহার করে সাধারণ মানুষের বিরুদ্ধে গণহারে মামলা দিয়ে মামলাবাণিজ্য করছে। তিনি এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ার কথা উল্লেখ করেন এবং তারেক রহমানের নির্দেশে এসব হাইব্রিড নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেন।

মোগরাপাড়া ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি কাজী এনামুল হক রবিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সনমান্দি ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি রমজান আলী সরকার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক জুম্মন সরকার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির যুববিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, সোনারগাঁ পৌরসভা বিএনপির সাবেক সভাপতি মো. পনির হোসেন, শম্ভুপুরা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আমির হোসেন মেম্বার, সহ-সভাপতি শাহাদাত মেম্বার, সোনারগাঁ পৌর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক রুবেল, থানা যুবদলের সাবেক প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, ছাত্রদল নেতা ইমন, বিএনপি নেতা মোমেন, যুবদল নেতা রনিসহ মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


Logo