• রাত ১২:৫৩ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
নিরপরাধ কোন ব্যক্তিকে যেন মামলায় জড়ানো না হয়. ড. ইকবাল হোসেন

নিরপরাধ কোন ব্যক্তিকে যেন মামলায় জড়ানো না হয়. ড. ইকবাল হোসেন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে রাজনীতির নামে কোন সাধারণ নিরাপরাধ মানুষকে মামলায় জড়িয়ে যাতে হয়রানি না করা হয় সেজন্য সোনারগাঁ পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছেন জামায়াতের কেন্দ্রীয় নেতা ও কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য প্রিন্সিপাল ড. মো. ইকবাল হোসাইন ভূঁইয়া।

বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানা পুলিশের সাথে এক সৌজন্য সাক্ষাতে তিনি সোনারগাঁ থানার ওসিসহ সকল অফিসারদের এই অনুরোধ করেন। ড. ইকবাল বলেন, আমাদের ছাত্র জনতার রক্তের বিনিময়ে আওয়ামীলীগ সরকার পতনে বাধ্য ছাত্র জনতা। কিন্তু স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার পতনের পর দেখছি একটি গোষ্টি মামলার নামে সাধারণ মানুষকে হয়রানি করছে। এটা মেনে নেয়া যায়না। যারা ক্ষমতায় থেকে ক্ষমতার অপব্যবহার করেছে তাদের বিরুদ্ধে মামলা হলে এটা নিয়ে আমি কোন কথা বলবো না বাট এই মামলার নামে প্রতিহিংসা পরায়ন হয়ে একজন আরেকজনকে অন্যায় ভাবে মামলায় জড়িয়ে হয়রানি করবে সেটা মেনে নেয়া যায় না। আমি গত কয়েকদিন ধরে অনেক নিরহ লোকের ফোন পেয়েছি যাদের আমি ব্যক্তিগত ভাবেও চিনি তারা কখনো কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত না কিন্তু একাধিক মামলায় তাদের নাম এসেছে। এসব লোকগুলো এখন বিনা অপরাধে ঘর ছেড়ে যাযাবরের মতো জীবন যাপন করছে। এটা অন্যায়। আমাদের ইসলামেও এ ধরনের অন্যায় কাজ থেকে বান্দাদের বিরত থাকতে নিষেধ করেছেন। তাই যারা রাজনীতিবিদ তাদেরকেও বলবো ক্ষমতার অপব্যবহার করবেন না। একটা দল এভাবে অন্যায় করে ধুলোর সাথে মিশে গেছে সেটা থেকে আমরা শিক্ষা গ্রহন করে দেশকে সামনে এগিয়ে নেয়ার জন্য সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই।

ড. মাওলানা ইকবাল হোসেন আরো বলেন, গত কয়েকদিন ধরে সনমান্দি ইউনিয়নে একটি এলাকায় একটি মাজারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছে। আমি প্রশাসনকে অনুরোধ করবো সোনারগাঁয়ে এসব ঘটনাকে কেন্দ্র করে কোন রক্তপাত যাতে না হয়। কারণ আমরা এক মুসলমান আরেক মুসলমানের ভাই। রাত পোহালেই একে অপরের মুখ দেখতে হয়। তাই সাধারণ কিছু বিষয় নিয়ে আমাদের মধ্যে যে কোন রক্তপাত না হয়। তিনি বলেন, আপনারা পুলিশ প্রশাসন আগের মতো সোনারগাঁয়ে আইন প্রয়োগ করে সাধারণ মানুষের নিরাপত্তা রক্ষা করুন সেজন্য আমাদের পক্ষ থেকে আপনাদের যে ধরনের সহযোগিতা দরকার আমরা করে যাবো ইনশাল্লাহ।


Logo