• রাত ১২:৫৫ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হুশিয়ারি তুহিন মাহমুদের

অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হুশিয়ারি তুহিন মাহমুদের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র তুহিন মাহমুদ। সোনারগাঁ উপজেলা চত্বরে অনুষ্ঠিত “শহীদী মার্চ” অনুষ্ঠানে তুহিন মাহমুদ সোনারগাঁ প্রশাসনকে দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান। তিনি সতর্ক করেন যে, দুর্নীতি বন্ধ না হলে ছাত্ররা প্রশাসনের বিরুদ্ধে কঠোর আন্দোলনে নামবে।

তুহিন মাহমুদ তার বক্তব্যে শহীদদের আত্মত্যাগকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি বলেন, “শহীদদের রক্তের মর্যাদা রক্ষা করা আমাদের কর্তব্য। আমরা তাদের আত্মত্যাগের মূল্য বুঝে অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।”

অনুষ্ঠানে তুহিন মাহমুদ পুলিশকে উদ্দেশ্য করে বলেন, গত কয়েক বছরে সাধারণ মানুষকে হয়রানি করা, মিথ্যা মামলায় জড়িয়ে অর্থ আদায় করা বন্ধ করতে হবে। তিনি সতর্ক করে বলেন, ভবিষ্যতে কোনো নিরপরাধ মানুষকে মিথ্যা মামলায় জড়িয়ে টাকা আদায় করবেন না। পুলিশ জনগণের সেবক, জনগণকে সেবা করার পরিবর্তে জনগণের টাকায় বেতন পাবেন।

এদিকে, শহীদদের স্মরণে অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করা হয়, যেখানে ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য বিশেষ প্রার্থনা করা হয়। এই প্রোগ্রামটি সোনারগাঁয়ের সাধারণ মানুষের মধ্যে দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা ও আন্দোলনের উদ্দীপনা সৃষ্টি করেছে।


Logo