• রাত ১:০৩ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
শিক্ষককে লাঞ্চিত করে পদত্যাগে বাঁধ্য করায় সোনারগাঁয়ে প্রতিবাদ সমাবেশ

শিক্ষককে লাঞ্চিত করে পদত্যাগে বাঁধ্য করায় সোনারগাঁয়ে প্রতিবাদ সমাবেশ

Oplus_0
Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে প্রাক্তন ও বর্তমান ছাত্র এবং সুশীল সমাজ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নামে, সোনারগাঁ উপজেলা সহ দেশের বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের উপর চড়াও হয়ে লাঞ্চিত করা ও শিক্ষকদের জোড়পূর্বক পদত্যাগে বাধ্য করা, অশালীন আচরণ সহ অরাজকতা সৃষ্টির প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়ছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকালে সোনারগাঁ উপজেলা পরিষদের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়ছে।

প্রতিবাদ সভা উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, বিশিষ্ট কলামিস্ট হাজী মহসিন, লেখক ও কবি খন্দকার পনির, নারায়ণগঞ্জ নিউজ ক্লাবের সভাপতি মোক্তাদির, সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক খোলা কাগজ সোনারগাঁ প্রতিনিধি মীমরাজ হোসেন, সাপ্তাহিক পূর্ণমাত্রা সোনারগাঁ প্রতিনিধি জহিরুল ইসলাম জহির, সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ফয়সাল, সাংবাদিক সুশীল সমাজ বর্তমান ও প্রাত্তন ছাত্র-ছাত্রী।

“সুশিক্ষাই জাতীর মেরুদন্ড” মননীয় প্রধান উপদেষ্টা ও শিক্ষা উপদেষ্টা যেন অতিসত্তর এ বিষয়টি নিরষনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন এর জোর।দাবি জানায়। “শিক্ষকদের পদত্যাগের এই প্রক্রিয়া যদি অব্যাহত থাকতে দেই তাহলে যে নৈরাজ্যের সৃষ্টি হবে, তার যে প্রভাব পড়বে সারা দেশে।”আমাদের পিতৃতুল্য মাতৃতুল্য শিক্ষকদের ওপর নিপীড়ন নেমে আসছে। এটা স্পষ্টতই অন্যায় ও অনাকাঙ্ক্ষিত। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। এসব ঘটনার পেছনে নানান দ্বন্দ্ব ও উসকানি থাকতে পরে। শিক্ষাপ্রতিষ্ঠান ধ্বংস হয়ে যাক, তা আমরা চাই না। কিন্তু এসব কাজ করে আমরা শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংস করছি বলেন পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির চেয়াম্যান মোহাম্মদ হোসাইন।


Logo