• রাত ৪:৪৯ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭

সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭

Logo


সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার গড় পাসের হার হয়েছে সোনারগাঁয়ে ৬৭.৯৬%। আজ মঙ্গলবার সকাল ১১টায় এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

সোনারগাঁ উপজেলায় একটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ও ৯টি বেসরকারি উচ্চ মাধ্যমিক স্কুল এন্ড কলেজের মোট ২,৩৫৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেন। এর মধ্যে ১,৬০০ জন শিক্ষার্থী কৃতকার্য হন এবং ৭৫৪ জন অকৃতকার্য হন।

এবারের পরীক্ষায় সবচেয়ে ভালো ফলাফল করেছে সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল এন্ড কলেজ, আর সবচেয়ে খারাপ ফলাফল করেছে সোনারগাঁ সরকারি কলেজ।

এ ছাড়া, উপজেলার ৫টি মাদরাসায় ১১৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেন, যাদের মধ্যে ১০৯ জন কৃতকার্য হন। মাদরাসাগুলোর পাসের হার ৯৩.১৬%।

সারা দেশের শিক্ষার্থীরা তাদের শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা বোর্ডের ওয়েবসাইট এবং মোবাইল ফোনের মাধ্যমে এসএমএস পাঠিয়ে ফলাফল জানতে পারবেন।

 


Logo