• রাত ১:০২ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকের উপর বহিরাগতদের হামলা

সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকের উপর বহিরাগতদের হামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম.সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বহিরাগতদের হামলায় এক শিক্ষক আহত হয়েছে। আহত শিক্ষককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত শিক্ষকের নাম সামিউল কবির। তিনি বিদ্যালয়ের পদার্থ বিজ্ঞানের শিক্ষক। গতকাল বিকেল সাড়ে চারটায় বিদ্যালয় চত্বরের বাইরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্যান্য শিক্ষকদের মধ্যে আতংক ছড়িয়ে পরে।
এর আগে কতিপয় যুবক বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষার্থীদেরকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ করার জন্য ইন্ধন দেয় বলে জানিয়েছে বিদ্যালয়ের শিক্ষকরা। ওই যুবকরা বিদ্যালয়ের অভ্যন্তরে প্রবেশ করে ছাত্রীদেরকে প্রধান শিক্ষক মতিয়ার রহমানের পদত্যাগের জন্য বিক্ষোভ করতে বলে। পরে কিছু ছাত্রী বহিরাগতদের কথায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে বিক্ষোভ করে।
ওই যুবকরা শিক্ষকের কক্ষে প্রবেশ করে তাকে পদত্যাগের জন্য চাপ প্রয়োগ করলে প্রধান শিক্ষক তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে পদত্যাগে অস্বীকৃতি জানায়।
এ পর্যায়ে ওই যুবকরা ঘটনাস্থল ত্যাগ করলে ছাত্রীরাও চলে যায়।
এ ব্যাপারে প্রধান শিক্ষক মতিয়ার রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেনি।
এদিকে উপজেলার বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের তিন প্রাক্তন শিক্ষার্থী ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজের কাছে দূর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও অর্থ আত্মসাতের লিখিত অভিযোগ দায়ের করেন।


Logo