• রাত ১০:৪৪ মিনিট বুধবার
  • ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা
সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে এক সবজি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে টাকা লুট করে নিয়ে যায় ছিনতাইকারী। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত সবজি ব্যবসায়ী মো. শাওন (২৪) কে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায়  সোমবার সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে শাওন মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারে সবজির দোকানগুলোতে সকালে পাইকারি সবজি সাপ্লাই দিয়ে থাকে। প্রতিদিন সে সকালে সবজি দিয়ে সন্ধ্যার পর টাকা উঠিয়ে থাকেন। রোববার সন্ধ্যার পর মোগড়াপাড়া চৌরাস্তায় কাঁচাবাজরের দোকান থেকে টাকা উঠিয়ে রাত সাড়ে দশটার দিকে বাড়ি  ফিরছিল। সে কাঁচাবাজারের সামনেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাগামী সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে যাওয়া মাত্র ৭/৮ জনের একদল ছিনতাইকারী ধারালো বিভিন্ন অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এসময় ব্যবসায়ী শাওন কোনোকিছু বুঝে উঠার আগেই তাকে উপর্যুপুরি কুপিয়ে তার কাছে থাকা ব্যবসার নগদ ৩৫ হাজার টাকা লুট নিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত সবজি ব্যবসায়ী শাওন জানায়, ছিনতাইকারী সবার বয়স ২০ থেকে ৩০ বছর হবে। তাদের কাছে বিভিন্ন ধরণের ধারালো অস্ত্র ছিল। তারা মহাসড়কের পাশে ফুটপাতে দাঁড়িয়ে ছিল। হঠাৎ আমার উপর হামলা করে কুপিয়ে আহত করে টাকা লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

সোনারগাঁ থানার ওসি এম এ বারী বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে মহাসড়কে ছিনতাই ডাকাতি বেড়েছে।  ছিনতাইকারী ও ডাকাত ধরতে বিশেষ অভিযান পরিচালনা করা হবে।


Logo