• রাত ২:২৭ মিনিট শনিবার
  • ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
পিরোজপুর গুচ্ছগ্রাম পরিদর্শনে ইউএনও রকিবুর রহমান খান

পিরোজপুর গুচ্ছগ্রাম পরিদর্শনে ইউএনও রকিবুর রহমান খান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সরকারী ভাবে বন্দোবস্ত দেয়া গুচ্ছগ্রামবাসীর বিরুদ্ধে আল মোস্তফা গ্রুপের দেয়া মিথ্যা মামলা প্রত্যাহারে জন্য সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন করারর পর উপজেলার গুচ্ছগ্রাম পরিদর্শনে গেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান।

বৃস্পতিবার সকালে তিনি প্রশাসনের লোকজন নিয়ে এ গ্রাম পরিদর্শন করেছেন।

এ সময় রকিবুর রহমান খান গুচ্ছ গ্রামবাসী কে বলেন, আমি আপনাদের অভিযোগটি আমলে নিয়ে সরেজমিনে গুচ্ছগ্রামটি পরিদর্শনে এসেছি। আমি যা দেখলাম সেটা উদ্বর্তন কর্তৃপক্ষকে জানাবো প্রয়োজনীয় ব্যবস্থা নিতে।  আমি আইনের উর্ধ্বে নই। আইন মোতাবেক যা যা করা দরকার আমি তাই করার চেষ্টা করবো। কেউ আমাকে প্রভাবিত করতে পারবে না।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মোস্তফা গ্রুপকে গুচ্ছগ্রামটি লিজ আনার দাবির প্রেক্ষিতে তাদের প্রয়োজনীয় কাগজপত্র চান। তথন মোস্তফা গ্রুপ কাগজ দিতে না পারায় তাদের নিদিষ্ট সময়ের মধ্যে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।


Logo