• সকাল ১১:৪৪ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
কাঁচপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নাজমুল সাময়িক বরখাস্ত

কাঁচপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নাজমুল সাময়িক বরখাস্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়ন পরিষদের সদস্য, নাজমুল হক মেম্বারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সাথে স্থায়ীভাবে কেন বরখাস্ত করা হবে না তা জানতে চেয়ে চিঠি দেওয়া হয়েছে  তাদের।

গত ১৬ মার্চ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে সদস্য নাজমুল হকের বিরুদ্ধে জারিকৃত কারণ দর্শানো নোটিশে উল্লেখ হয়, নারায়ণগঞ্জ আদালতে ২০১৭ সালে দায়ের করা মামলার রায়ের নাজমুল হককে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ লাখ টাকা জরিমানা করায় এবং গত বছরের মে থেকে অক্টোবর মাস পর্যন্ত পরপর ৬ মাস ইউনিয়ন পরিষদের মাসিক সভায় অনুপস্থিত থাকায় স্থানীয় সরকার বিভাগ তাকে সাময়িক বরখাস্ত করে।
আদেশে, কেন তাকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪ (৪) (খ) ধারার অপরাধে তার পদ হতে চূড়ান্তভাবে অপসারণ করা হবে না তা জানতে চাওয়া হয়েছে।
কাঁচপুর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশাররফ হোসেন বলেন, ইউপি সদস্যর ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ লাখ টাকা জরিমানা বিষয়টি শুনেছি। কিন্তু বরখাস্ত করার কোনো কপি এখনো হাতে পাইনি।

Logo