• রাত ১০:৪৭ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে কোয়ারেন্টারে থাকা এক ব্যক্তির মৃত্যু, লাশ দাফনে এলাকাবাসীর বাঁধা

সোনারগাঁয়ে কোয়ারেন্টারে থাকা এক ব্যক্তির মৃত্যু, লাশ দাফনে এলাকাবাসীর বাঁধা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামে করোনার উপসর্গ নিয়ে আসাদ মিয়া (৫৫) মৃত্যু হয়েছে।  মৃত আসাদ করোনায় আক্রান্ত হয়ে  মারা গেছে কিনা তা নিয়ে এলাকাবাসী সন্দেহ পোষন করে করোনা পরিক্ষা করে লাশ দাফন করার দাবি জানিয়ে লাশ দাফনে বাঁধা প্রদান করেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

মৃত আসাদের ফুফাতো ভাই দিদার হোসেন  বলেন, আসাদ গত ৬ দিন আগে নারায়ণগঞ্জ ছেলের বাসা থেকে গ্রামে আসে। এলাকার পঞ্চায়তের সিদ্ধান্তে হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। ৬/৭ দিন হোম কোয়ারেন্টাইনে থেকে ঠান্ডা জ্বর ও গলা ব্যথায় ১৮ এপ্রিল শনিবার দুপুরে তিনি মারা যান। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর কেউ উনার লাশের সামনে যেতে চাচ্ছে না, তাছাড়া তার শরীরে করোনা ভাইরাস ছিলো কিনা তা পরীক্ষা না করে লাশ দাফন করতে দেয়া হবে না বলে জানিয়েছে এলাকাবাসী ।

তিনি আরো জানান, থানায় খবর দেওয়া হয়েছে, প্রশাসনের সিদ্ধান্ত মোতাবেক লাশ দাফন করা হবে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তিকে লাশ দাফন করার জন্য পরিবারকে নির্দেশ দেয়া হয়েছে।


Logo