• রাত ১২:২১ মিনিট শনিবার
  • ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ

পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই দিনের মারামারির ঘটনায় কয়েক ধাপে হামলা, মারপিট, গুরুতর জখম এবং জখমী হয়ে ২ জনের মৃত্যু, বাড়ীঘর লুটপাট ও ভাংচুর সহ এলাকায় নৈরাজ্য ও ত্রাস সৃষ্টি করে মারামারি  করার অভিযোগে উভয় পক্ষের পাল্টা-পাল্টি মামলার পর এবার পুলিশের এ.এস.আই নূরনবীর বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শেফালী বেগম।

শুক্রবার রাতে মারামারির ঘটনায় গুরুতর আহত সাদেকের স্ত্রী শেফালী বলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নায়াগাঁও নিবাসী আলাউদ্দিনের পুত্র এ.এস.আই. ( নিরস্ত্র ) নূর নবী পুলিশের হিসাব বিভাগ, সেগুনবাগিচা, ঢাকায় কর্মরত হলেও প্রায়ই বিভিন্ন অযুহাতে বা বাড়িতে এসে ভূমি দস্যু বাবা ও বড় ভাইকে অবৈধ ভূমি দখল ও বালু ভরাট কাজে সাহায্য করতো।

অভিযোগে উল্লেখ করেন, চলতি মাসের ১৯.২০ তারিখে মারামারি ঘটনায় ইতিমধ্যে ২ জন লােক মৃত্যু বরন করেন এবং একমাত্র পুলিশের নাম ভাঙ্গীয়ে এ.এস.আই. নূরন্নবী, তার ভাই ইয়ানবি ও তার পিতা আলাউদ্দিন পুলিশি ক্ষমতাবলে এবং আরো ৪০/৫০ জন লােককে সুসংঘঠিত করে তাদের নেতৃত্বে হামলা, গুরুতর জখম, খুন, ভাংচুর, লুটপাট সহ এলাকায় শান্তি – শৃংখলার বিরাট অবনতি ঘটায়। ফলে বড় নয়াগাঁও, সােনারগাঁ নারায়ণগঞ্জে দুটি খুন সংঘঠিত হয় এবং অসংখ্য ভিকটিম ঢাকা মেডিকেলে ভর্তি থাকে। বর্তমানে আসামী আলাউদ্দিন পুলিশের পিতা বলে এবং নুরন্নবী এ.এস.আই. বলে ৫/৭ জন ভিকটিম কে ঢাকা মেডিকেল ও পুঙ্গ হাসতালে (প্রায় মৃত) মৃত্যুর সাথে পাঞ্জা লড়া অবস্থায় রেখেও ভিকটিমদের ভয়ভীতি ও ত্রাসের রাজত্ব কায়েম করিতেছেন এবং উল্টা পােষ্টারীং, ফেইস বুক সহ বিভিন্ন ইলেক্ট্রিক মিডিয়া উল্টা বক্তব্য উপস্থাপন করিতেছেন। এ.এস.আই. নুরন্নবী এবং তাহার পিতা আলাউদ্দিন ছেলের প্রভাব খাটিয়ে জমি রেজিষ্টি না করিয়া, জাল দলিলের বলে জোর পূর্বক বালু ভরাট করিয়া সাধারন খেটে খাওয়া কৃষকদের জমি দখল করিতেছেন এবং এলাকায় অবৈধ বালু কাটা নিয়ন্ত্রনে রেখে স্থানীয় ভাবে সে ভূমি দস্যু হিসাবে খ্যত হয়েছে। উক্ত মারামারি, খুন, লুটপাট, জমিদখল ছাড়া বিভিন্ন বে-আইনী কর্মকান্ডের সাথে অত্র এ.এস.আই. নুরন্নবী সহায়তা তার পিতা আলাউলিন ও তার সাঙ্গ – পাঙ্গরা এখনও এলাকায় ত্রাশের রাজত্ব কায়েম করে আছেন। বিধায় বিষয়টি গুরুত্বের সাথে দেখে প্রয়ােজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা একান্ত গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে।

উক্ত ঘটনার প্রতিকার চেয়ে ও স্বাভাবিক জীবনযাপনের সুযোগ চেয়ে আকুতি করে আবেদনে তিনি লেখেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহােদয় সমীপে উপরােক্ত ব্যাপার গুলি সরেজমিনে পরিদর্শন করিয়া প্রয়ােজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিনয়ী আবেদন জানান।


Logo