• রাত ১০:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
অবশেষে বৈদ্যেরবাজার ব্রিজ ভেঙ্গে খাদে পড়লো ট্রাক, কয়েক লাখ টাকার মালামাল ক্ষতি

অবশেষে বৈদ্যেরবাজার ব্রিজ ভেঙ্গে খাদে পড়লো ট্রাক, কয়েক লাখ টাকার মালামাল ক্ষতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: স্বাধীনতার পর নিম্ন মানের সামগ্রী দিয়ে তৈরী বৈদ্যেরবাজার হতে সাহাপুর ব্রিজটি দীর্ঘদিন সংস্কার না করায় গত কয়েকমাস আগে ব্রিজটির কয়েকটি অংশে ভাঙ্গন দেখা দেয়। এ ব্যাপারে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সড়ক ও জনপদের লোকজন নামে মাত্র লৌহর ইস্পাত দিয়ে ব্রিজটি সংস্কার করলেও মুল ক্ষত রয়ে যায় ব্রিজটিতে। সেই ক্ষতের কারণেই আজ (২৩ মার্চ) ফের ব্রিজটির উপর দিয়ে একটি মালবাহী ট্রাক পারাপার হওয়ার সময় ব্রিজটির একাংশ ভেঙ্গে নিচে পড়ে যায়। এতে ঘটনাক্রমে ট্রাকের চালক ও হেলপার বেঁচে যান। কিন্তু ট্রাকে থাকা কয়েক লাখ টাকার মালামাল ক্ষতি সাধন হয়।

স্থানীয় সিমেন্টের দোকানদার জানান, বুধবার দুপুর ১২টার দিকে একটি মালবাহী ট্রাক বৈদ্যেরবাজার ঘাট থেকে আসার পথে ব্রিজে উঠার সাথে সাথে ব্রিজটি ভেঙ্গে মালবাহী ট্রাকটি নিচে পড়ে যায়। এতে ট্রাকে থাকা কয়েক লাখ টাকার টাইলস ভেঙ্গে নষ্ট হয়ে যায়। তিনি আরো জানান, মালবাহি ট্রাকটি ঝিনাইদহ থেকে টাইলস নিয়ে কুমিল্লার দিকে যাচ্ছিল। সে সময় টাইলসের সাথে যাত্রাবাড়ি থেকে কিছু কলা বোঝাই করে বৈদ্যেরবাজার আসে। কলাগুলো বৈদ্যেরবাজার নামিয়ে দিয়ে যাওয়ার সময় দূর্ঘটনাটি ঘটে।


Logo