• রাত ৯:৫২ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
জামপুরে দুই ভাইকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন

জামপুরে দুই ভাইকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ২ সহোদরকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার বিকেলে জামপুর ইউনিয়নের সেকেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বোন মাহমুদা আক্তার ময়না বাদী হয়ে সোমবার সকালে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের সেকেরহাট গ্রামের ফজলুল হক ভূইয়ার ছেলে খলিলুর রহমান শ্যামলের সাথে হাফেজ মাওলানা মাসুদুর রহমান ভূইয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গত রোববার বিকেলে তাদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে খলিলুর রহমানের নেতৃত্বে শামীম, সোহাগ, পনির ও রাসেল দেশীয় অস্ত্র দা, রামদা, হকিস্টিক, লোহার রড নিয়ে মাওলানা মাসুদুর রহমানের সেকেরহাট চৌরাস্তা এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। এসময় মাওলানা মাসুদুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। মাসুদুর রহমানের ডাক চিৎকারে তার বড় ভাই হাবিবুর রহমান বাদল এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে হামলাকারীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মাসুদুর রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

আহত মাসুদুর রহমানের বোন মাহমুদা আক্তার ময়না জানান, জমি সংক্রান্ত বিরোধে আদালতে একটি মামলা চলমান রয়েছে। মামলা থাকা অবস্থায় তাদের জমি দখল করতে মরিয়া হয়ে উঠেছে খলিলুর রহমান শ্যামল। তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর করে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে শ্যামল ও তার ভাড়াটিয়া সন্ত্রাসী।

অভিযুক্ত খলিলুর রহমান শ্যামলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জমি দখল করে রেখেছে মাসুদ ও বাদল গংরা। প্রতিবাদ করার কারনে আমার উপর হামলা করে। আমিও আহত হয়েছি। থানায় তাদের বিরুদ্ধে আমি মামলা দায়ের করেছি।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, জমি সংক্রান্ত বিরোধে তাদের ভাইদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এক পক্ষের মামলা রুজু হয়েছে। অপর পক্ষ একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo