• রাত ৯:৫৪ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
শত্রুতার জেরে আ.লীগ নেতার ২৫টি গাছ কর্তন

শত্রুতার জেরে আ.লীগ নেতার ২৫টি গাছ কর্তন

Logo


রুহুল আমিন: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে আওয়ামী লীগ নেতার বাগান বাড়ির ২৫টি গাছ বিনষ্ট করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে ক্ষতিগ্রস্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন নিজ বাগান বাড়িতে পানি দিতে গেলে দেখেন কে বা কারা গাছগুলো কেটে ফেলে রেখেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নাসির উদ্দিনের ২০ শতাংশ জায়গার বাগান বাড়ির কলা গাছ, লিচু গাছ, মরিচ গাছ ও বিভিন্ন ফুলের গাছ লাগানো রয়েছে। এর মধ্যে থেকে কলা ও লিচু গাছের চারাগুলো কে বা কারা কর্তন করে রেখে ফেলে রেখেছে।

এসময় ক্ষতিগ্রস্ত নাসির উদ্দিন বলেন, আমরা বাড়ির পাশে একটি জমিতে ইট দিয়ে বাউন্টারি করে দীর্ঘদিন ধরে কলার আবাদ করে আসছি। আমি এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ বারের সাবেক সভাপতি, মসজিদ কমিটির সভাপতি ও সরকারি বিসিআই সারের ডিলার হওয়াতে এলাকার কিছু মানুষের কাছে আমি শত্রু হয়ে পরি। তারা চায় না আমি এলাকার ভালো কাজ করি। ফলে দীর্ঘদিন ধরে এলাকার কিছু লোক আমাকে ও আমার পরিবারের ক্ষতি করা জন্য চেষ্টা করে আসছে। এর সুবাধে বৃহস্পতিবার রাতে কে বা কারা বাউন্ডারির বেয়ে আমার শখের গাছগুলো কেটে ফেলেছে।

তিনি আরও বলেন, আমি ছোট থেকে আওয়ামী লীগ করি। এছাড়া আমার পুরো পরিবার আওয়ামী লীগের রক্ত। যারা এ কাজ করেছে তারা কখনও দেশের ভালো চায় না। তারা চায় না আমি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দল করি। যার ফলে তারা আমার পিছে লেগেছে। আমি
প্রশাসনের কাছে এর দৃষ্টান্তমূলক শাস্তি চায়।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী একই এলাকার কয়েকজন জানান, রাতের আঁধারে কে বা কারা কলাগাছগুলো নির্দয়ভাবে কেটে ফেলে। আমরা এর কঠিন শাস্তি চাই।


Logo