• রাত ১০:২৪ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
শারদীয় দুগোৎসব উপলক্ষে অমর পোদ্দারের উপহার সামগ্রী বিতরণ

শারদীয় দুগোৎসব উপলক্ষে অমর পোদ্দারের উপহার সামগ্রী বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে পঞ্চমীঘাট পোদ্দার বাড়ির স্বর্গীয় বিশ্বেশ্বর পোদ্দারের কনিষ্ঠ পুত্র ও পানাম গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক সি আই পি বাবু অমল পোদ্দার এর নিজস্ব অর্থায়নে দুর্গা মন্দিরে শারদীয় দুগোৎসব উপলক্ষে ২ হাজার পরিবারের মাঝে শারদীয় উপহার সামগ্রী শাড়ি বিতরণ করেন।

২২ অক্টোবর রবিবার বিকেলে পঞ্চমীঘাট মন্দিরে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানাম গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক ও পঞ্চমীঘাট পুজা কমিটির সভাপতি সি আই পি বাবু অমল পোদ্দার, শ্রী প্রদীপ পোদ্দার, বিমল পোদ্দার, এ জি এম সুকুমার সাহ, ডি জি এম, হামিদুর রহমান, ডিরেক্টর আবির পোদ্দার, রনি পোদ্দার বাপ্পী পোদ্দার সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় অমল পোদ্দার বলেন, ধর্ম যার যার উৎসব সবার আমার এখানে সবাই আসে আনন্দ উদযাপন করে। এবং এলাকার সবাই কে নিয়ে এ পুজার আয়োজন করে থাকি। এবং এলাকার গরীব দুংখী মানুষের পাশে যেন সব সময় থাকতে পারি। ও তাদের জন্য যেন কিছু করতে পারি আজ ২ হাজার পরিবারের মাঝে শারদীয় দুগোৎসব উপলক্ষে উপহার সামগ্রী শাড়ি বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতা বজায় থাকে যেন সব সময় তাদের পাশে থাকতে পারি। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে পুজায় সাবিক নিরাপত্তার ব্যাবস্হা করা হয়েছে ও সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। তাই এলাকার আওয়ামী লীগ যুবলীগ ছাএলীগ সহ অংগ সংগঠনের নেতাকর্মীর যেন আমার পাশে থেকে সুন্দর ভাবে পুজার কাযক্রম শেষ করতে পারি।


Logo