• রাত ১০:১৯ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
অবরোধে মহাসড়ক পাহারায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ

অবরোধে মহাসড়ক পাহারায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বিএনপি জমায়েতসহ অন্যান্য দলের টানা তিন দিনের অবরোধের প্রথম দিনে সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পাহারায় রয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। অবরোধের নামে সকল প্রকার নৈরাজ্য ঠেকাতে উপজেলা আওয়ামীলীগের পাশাপাশি মহাসড়ক পাহারায় রয়েছেন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা।

অবরোধের প্রথম দিনে বিএনপি জামায়েতসহ সমামনা দলগুলোর  নৈরাজ্য ঠেকাতে অবোধের প্রথম দিনে আজ মঙ্গলবার সকালে কাঁচপুর মহাসড়কে শান্তিপুর্ণ বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এসময় তারা বিএনপি জামায়ত শিবিরের সন্ত্রাস, ভাংচুর, মানুষ হত্যা থেকে সরে এসে গনতান্ত্রিক উপায়ে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য আহবান জানান।

মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বিএনপি জামায়েত যখন মহাসড়ক দখলের ঘোষনা দিয়েছিলো সেই দিন আমরা বলেছিলাম ২৮ অক্টোবরের পর থেকে আমরা মহাসড়ক পাহারা দিবো। তারই অংশ হিসেবে বিএনপি জামায়েতের তিনদিনের অবরোধের প্রতিবাদে আমরা মহাসড়কে অবস্থান করছি। তারা যাতে সন্ত্রাসী করে সাধারণ মানুষের জানমালের ক্ষতি করতে না পারে সে জন্য ছাত্রলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবকলীগের নেতাদের নিয়ে মহাসড়কে অবন্থান করবো। যতদিন না পর্যন্ত দেশের পরিস্থিত স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত আমরা মহাসড়কে থেকে মহাসড়ক পাহারা দিবো।

সাবেক এমপি কায়সার হাসনাত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নয়নের চরম শিখড়ে পৌচ্ছে দিতে কাজ করে যাচ্ছেন তখনই দেশী বিদেশী ষড়যন্ত্রকারীরা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। আমরা সেই দেশী বিদেশী চক্রান্তকারীদের বিরুদ্ধে রাজপথে অবস্থান নিয়েছি। আমাদের নেতাকর্মীদের নিয়ে মহাসড়কে অবস্থান নিয়ে সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে দেশে সুষ্ঠ ও গনতান্ত্রিক প্রক্রিয়া একটি গনতান্ত্রিক সরকার বিশ্ববাসীকে উপহার দিবো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদি ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুব খাঁন, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি,   উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলুসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


Logo