• সকাল ১০:২৮ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
জাতীয়পার্টি আওয়ামীলীগের দালাল. মান্নান

জাতীয়পার্টি আওয়ামীলীগের দালাল. মান্নান

Oplus_0
Logo


নিউ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জাতীয় পার্টি শেখ হাসিনার দালাল বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। বুধবার (১৪ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তিনি এ বলেন।

মান্নান বলেন, জাতীয় পার্টির জন্য আমরা ১৬ বছর কষ্ট করেছি। বিএনপিকে যতগুলো মামলা দেওয়া হয়েছে সব জাতীয় পার্টিই দিয়েছে। জাতীয় পার্টির কোনো সদস্যকে বিএনপিতে ঢুকতে দেওয়া হবে না।

বিএনপির এই নেতা বলেন, সোনারগাঁয়ে ১৫ আগস্টে সকলে দলবদ্ধ হয়ে বিভিন্ন স্থানে অবস্থান করবে। যেন স্বাধীনতা বিরোধী প্রেতাত্মারা কোনো অরাজকতা সৃষ্টি করতে না পারে। তবে, মান্নানের এই অনুষ্ঠানের আয়োজন যিনি করেছেন শহীদ ও পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম (বিডিআর) এক সময় জাতীয়পার্টিতে যোগদান করে ছিলেন। পরে জাতীয়পার্টি বহিস্কর করলে তারা পুর্নরায় বিএনিতে চলে আসেন।

থানা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মো. শহীদ সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, রফিকুল ইসলাম বিডিআর, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, বাবুল, মনিরুজ্জামান, জয়নাল আবেদীন প্রমুখ।


Logo