• সন্ধ্যা ৭:২৪ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি

সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের ঈমানেরকান্দী গ্রামের আবুল হোসেন এর নির্মাণাধীন বাড়ি থেকে ১১শ কেজি রড চুরির অভিযোগ উঠেছে। রবিবার (৮সেপ্টেম্বর) রাতে এই চুরির ঘটনা ঘটেছে বলে জানা যায়।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) একই এলাকার মৃত শরাফত আলীর ছেলে আলম (৩৫),  আবু (৩০), মৃতঃ কদম আলীর ছেলে আনার হোসেন (৬০) ও আনার হোসেন এর ছেলে ইকবাল (২৫) এর সাথে একই এলাকার মৃত জমির আলীর ছেলে শাফি (৫৫), শাফির ছেলে হিরণ (২৫), সিদ্দিকের ছেলে শফিকুল (২২), সাইফুল (২০) ও জামাতা আল আমিন এর সাথে গ্যাস লাইন মেরামত কে কেন্দ্র করে বাকবিতণ্ডার সৃষ্টি হয়।

এ বাকবিতণ্ডাকে কেন্দ্র করে শাফি বাহিনী সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে করে আলম ও আবুল হোসেন এর পরিবারের পুরুষরা পুলিশ আতংকে এলাকা ছাড়া হয়। সেই সুযোগে এই রড চুরি হয়েছে বলে জানান এলাকাবাসী।

রড চুরির ঘটনায় ভুক্তভোগী আবুল হোসেন জানান, তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে শাফি বাহিনী আমাদের উপর আক্রমণ করেন। আবার মিথ্যা হামলার ঘটনা সাজিয়ে আমাদের বিরুদ্ধেই থানায় অভিযোগ করে। প্রবাস থেকে দেশে এসে মামলার আসামী হয়ে বাড়ি ছাড়তে হয় আমাকে। আমাদের বাড়িতে নির্জনতার সুযোগ পেয়ে শাফি বাহিনী আমার নির্মাণাধীন বাড়ির কাজের জন্য ক্রয়কৃত এক লক্ষ সাত হাজার টাকা মূল্যমানের ১১শ কেজি রড রাতের আধারে নিয়ে যায়। শাফি ও তার দলবল আমাকে ও আমার পরিবার কে হেনস্তা ও শায়েস্তা করার হুমকি দেয়।

রড চুরির ঘটনা সকালে জানাজানি হলে প্রতিবেশী ও গ্রামের শালিস মাতব্বররা ঘটনাস্থলে পরিদর্শনে গেলে শাফি বাহিনীর লোকেরা উপস্থিত ব্যাক্তিদের মোবাইলে ভিডিও করে রাখে ও এলাকাবাসীকে পরে দেখে নেওয়ার হুমকি দেয়। রড চুরির ঘটনায় স্থানীয় দেলোয়ার হোসেন প্রতিবেদক কে জানান, রড চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে গেলে অভিযুক্ত হিরণের স্ত্রী মোবাইলে ভিডিও ধারন করে রাখে। এতে পরবর্তীতে আমাদের সাথে ঝামেলা করতে পারে বলে আতঙ্কিত আছি বলে জানান তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত সিদ্দিক ও তার ছেলের সাথে যোগাযোগ করা হলে তারা ক্যামেরার সামনে বা গণমাধ্যমে কোনো বক্তব্য দিতে রাজি হয়নি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো.মহসিন বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। চুরি প্রতিরোধে পুলিশ তৎপর রয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo