• রাত ১০:৩৬ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা

অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা

Oplus_0
Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে আতাউর মেম্বার নামের এক বিএনপি নেতা ও সমর্থকরা নোয়াগাঁও ইউপি চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলমের কক্ষে তালা দিয়ে চেয়ারম্যানের অপসারণের দাবিতে স্লোগান দেন স্থানীয়রা।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শামসুল আলম জানান, তিনি কোন দলের সাথে সম্পৃক্ত নাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে জয় লাভ করেছি। তারপরও বিএনপি নেতারা আমার কার্যালয়ে তালা ঝুড়িয়ে দিয়েছে। এ বিষয়ে আমি ইউএনও কে জানিয়েছি।

স্থানীয় বাসিন্দারা জানান, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম জন্ম সনদ ও ওয়ারিশ সনদের নামে অতিরিক্ত টাকা আদায় করতেন। এ কারণে ভুক্তভোগীরা একত্রিত হয়ে চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে দেন।

উল্লেখ্য, গত ২০২১ সালের ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদের নির্বাচনে শামসুল আলম স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।


Logo