• রাত ১০:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য

সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: এবারের এইচএসসি ও সমমানের মূল্যায়ন পরীক্ষায় সোনারগাঁ উপজেলায় শীর্ষস্থান অর্জন করেছে সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহআলী রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজ। এ বছর প্রতিষ্ঠানটি থেকে মোট ১৩৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে, যার মধ্যে ১৩৩ জনই সফলভাবে উত্তীর্ণ হয়েছে। পাসের হার ৯৯.২৫%, যা উপজেলায় অন্যতম সেরা। এদের মধ্যে ৩৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে, যা প্রতিষ্ঠানটির সাফল্যের উজ্জ্বল প্রমাণ।

প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানান, ধারাবাহিক সাফল্যের ধারাবাহিকতায় এবারও উপজেলায় প্রথম স্থান অধিকার করা সম্ভব হয়েছে। তারা আরও উল্লেখ করেন যে, শিক্ষার্থীদের পরিশ্রম, অভিভাবকদের সার্বিক সহযোগিতা এবং শিক্ষকদের নিরলস প্রচেষ্টাই এই সাফল্যের মূল কারণ।

এই চমকপ্রদ ফলাফলে প্রতিষ্ঠানটির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে আনন্দ বিরাজ করছে এবং সবাই ভবিষ্যতেও এরকম সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আশাবাদী।

 


Logo