• রাত ১০:৩৩ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে চুল্লির বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ. বেশ কয়েকজন আহত

সোনারগাঁয়ে চুল্লির বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ. বেশ কয়েকজন আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুরে একটি স্টিল মিলে লোহা গলানোর সময় চুল্লির বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ হয়েছে। এসময় বেশ কয়েকশত শ্যমিক আহত হন। বৃহস্পতিবার রাতে রহিম স্টিল মিলে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আহতের অবস্থা আশংকা জনক।

প্রত্যক্ষদর্শী শ্রমিকরা বলেন, রাতে শ্রমিকেরা রহিম স্টিল মিলে লোহা গলানোর চুল্লিতে কাজ করার সময় বিস্ফোরণ ঘটে। এতে সাগর আহমেদ, মকবুল হোসেন ও সামছুল হক দগ্ধ হয়। অন্য শ্রমিকেরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করে।

হাসপাতালের ডাক্তারদের বরাত দিয়ে বাচ্চু মিয়া আরো বলেন, মকবুল হোসেনের শরীরের ৯০ শতাংশ এবং অন্য দু’জনের ২০ শতাংশ দগ্ধ হয়েছে।


Logo